বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আশুলিয়ায় কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৯, ৫:২০ পিএম

ঢাকার আশুলিয়ায় জানালার সাথে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার দুপুরে আশুলিয়ার টঙ্গাবাড়ি বঙ্গবন্ধু রোড এলাকার হাকিম মাদবরের ভাড়া বাড়ির একটি কক্ষের জানালা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
নিহত মুসলিমা আক্তার (১২) মাগুড়া জেলার মোহাম্মদপুর থানার বেথুরি গ্রামের মৃত সাহেব মোল্লার মেয়ে। সে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকায় খালা সাজেদা বেগমের পরিবারের সাথে থাকত।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, মুসলিমা নামের ওই কিশোরী ছোটবেলা থেকেই তার গার্মেন্টকর্মী খালা ও তার পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত। প্রতিদিনের মত মঙ্গলবার সকালে তার খালা-খালু গার্মেন্টে ও খালাতো বোন স্কুলে চলে গেলে সে বাসায় একাই ছিল। পরে দুপুরে খালাতো বোন স্কুল থেকে এসে মুসলিমার কক্ষের দরজা ভেতর থেকে বন্ধ অবস্থায় পায়। এসময় অনেক ডাকাডাকির পরও সারা না দেওয়ায় সন্দেহ হলে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ দরজা ভেঙ্গে ঘরে ঢুকে জানালার সাথে ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করা করে।
প্রাথমিক ভাবে পুলিশ ধারনা করছে ওই কিশোরী আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত এর প্রকৃত কারন বলতে পারছেন না ওই পুলিশ কর্মকর্তা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন