শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মৌসুমীকে বিশেষ কমিটিতে রাখতে চান তার একমাত্র প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৯, ৯:০৬ পিএম

এবারের শিল্পী সমিতি নির্বাচনে আলোচিত প্রার্থী ছিলেন সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী অভিনেত্রী মৌসুমী। প্রচারণায় চমক সৃষ্টি করে আশা জাগালেও শেষ পর্যন্ত আগের কমিটির সভাপতি মিশা সওদাগরের সঙ্গে পেরে উঠেননি তিনি। তবে হারলেও নির্বাচনের ফল মেনে নিয়ে তিনি যে নতুন কমিটির পাশে থাকার কথা বলেছিলেন সেটা পূর্ণতা পেতে যাচ্ছে তার প্রতিদ্বন্দ্বী বিজয়ী সভাপতি মিশা সওদাগরের কথায়।

জয়ের পর একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে মিশা সওদাগর বলেন, মৌসুমী আমার বন্ধু। ওকে নিয়ে কাজ করব। নির্বাচনের আগেও বলেছি আমি জিতলে মৌসুমীকে নিয়ে কাজ করবো। আর আমি হেরে গেলে ফুলের মালা পরাবো। ও হেরেছে তাতে কি! ও আমার বন্ধু ছিল, আছে এবং থাকবে। মৌসুমীকে বিশেষ কমিটিতে রাখাবো। তাকে সঙ্গে নিয়ে এগিয়ে যাবে চলচ্চিত্র শিল্পী সমিতি।

প্রসঙ্গত, শুক্রবার অনুষ্ঠিত শিল্প সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রথমে মৌসুমীর জয়ের গুঞ্জন শোনা গেলেও শেষ পর্যন্ত বিজয়ী হয়েছেন মিশা সওদাগর। সাধারণত নির্বাচনের পর প্রতিপক্ষ কিংবা নির্বাচন প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলতে দেখা যায় পরাজিত প্রার্থীকে। কিন্তু সে পথে হাঁটেননি মৌসুমী। ফলাফল মেনে নিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় নতুন কমিটির পাশে থাকার কথা বলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন