ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

মাহির বিরুদ্ধে পরিচালকের বিস্তর অভিযোগ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৯, ৫:৫০ পিএম

‘‘শুটিংয়ের আগেই মাহি দুটি গানের ড্রেসের দায়িত্ব নিয়ে নেয়। আমি বললাম, শিল্পী কোন ড্রেস পরবেন তা আমি জানব না? তিনি বলেন, শুটিংয়ের আগে দেখাবেন। তবে শুটিংয়ের আগে এসে তিনি প্যাকেট খোলা মাত্র একটা ড্রেস দেখিয়েছেন। তারও কোনও রশিদ নেই। দেখেই মনে হয়েছে পুরনো জামা। এমনকি ছেঁড়া জামা পরেও শুটিং করেছেন তিনি।’’- নায়িকা মাহিয়া মাহির বিরুদ্ধে নানা ধরণের অভিযোগ তুলে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘অবতার’-এর পরিচালক মাহমুদ হাসান শিকদার এসব কথা বলেছেন।

পরিচালক দাবি করেন ‘অবতার’-এর গানে ব্যবহৃত পোশাকের জন্য মাহি লাখ টাকা নিলেও পুরনো পোশাকেই শুটিং করেছেন। ‘ঢাকা অ্যাটাক’- ছবির গানের পোশাকও মডিফাই করে ব্যবহারের অভিযোগ করেন তিনি।

কিন্তু ড্রেস প্রতি ২৫ হাজার করে একটি গানের জন্য ৭৫ হাজার ও অপর গানের জন্য ৮০ হাজার টাকা পরিচালকের কাছ থেকে হাতিয়ে নেন এই নায়িকা। পরিচালকের দাবি সর্বমোট ৮টি পোশাকের জন্য গড়ে ২০ হাজার করে টাকা নিয়েছেন মাহি।

এছাড়া দৃশ্যের জন্য ৩০টি পোশাক ডিজাইন করলেও তা মাহি ব্যবহার না করে প্রডাকশনের টাকায় নিজের মতো করে পোশাক কিনেছেন। যা ফেরতও দেননি তিনি। আর ইউনিটে মাহি থাকতেন প্রায় ১০ জনের টিম নিয়ে। যার খরচ বহন করতে হতো প্রযোজককে।

শুটিংয়ে চুক্তিবাবদ ১০ লাখের বাইরেও এমন আরও অনেক টাকা মাহিকে দিতে হয়েছে বলে অভিযোগ করেন এই পরিচালক।

তখন প্রতিবাদ না করার কারণ হিসেবে এই নির্মাতা বলেন, ‘কিছু বললেই ইস্যু তৈরি করেন নায়িকা। তাই চেয়েছি ছবির কাজ শেষ করতে। আর ইস্যুর তো শেষ নাই। কিছু হলেই টাকা। উত্তরা থেকে আশুলিয়া তার গাড়িতে গেছেন, এ জন্য ৪ হাজার টাকার খরচ! মানিকগঞ্জে যাওয়ার জন্য ৮ হাজার টাকার তেল নাকি লেগেছে!’

এদিকে মাহি এখন কক্সবাজারে একটি শোয়ের জন্য অবস্থান করছেন। তার মুঠোফোনে কয়েকবার ফোন দিলেও তিনি কোনও সাড়া দেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন