শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে যুবদলের বিদ্রোহীদের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ২০

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৯, ৫:৩৫ পিএম

নবগঠিত সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে শনিবার দুপুরে নগরীতে বিক্ষোভ মিছিল বের করে যুবদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। মিছিলটি নগরীর মিরাবাজার এলাকা থেকে বের হতেই পুলিশ লাটিচার্জ শুরু করে। এ সময় পুলিশের সাথে দফায় দফায় সংঘর্ষে যুবদলের অন্তত ২০ নেতাকর্মী আহত হয়েছেন বলে যুবদলের পক্ষ থেকে দাবী করা হয়েছ্। তবে পুলিশ বলছে সহিংসতার আশঙ্কায় লাটিচার্জ করে তাদের সরিয়ে দেয়া হয়েছে। 

সিলেট জেলা যুবদলের সাবেক আহ্বায়ক ইকবাল বাহার চৌধুরী বলেন, সিলেট বিএনপি পরিবারকে দালালদের হাত থেকে রক্ষা করার দাবিতে শনিবার দুপুর ২টায় বিএনপি ও অঙ্গসংগঠনগুলোর যৌথ উদ্যোগে নগরীর মিরাবাজার থেকে এক বিশাল বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। মিছিল উপলক্ষ্যে দুপুর থেকে নগরীর বিভিন্ন প্রান্ত থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিরাবাজারে জমায়েত হয়।

এ সময় হঠাৎ করেই কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সেলিম মিয়া ও সোবহানীঘাট ফাড়ির ইনচার্জ অনুপ কুমার দেবের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ মিরাবাজারে জমায়েতকৃত নেতাকর্মীদের মিছিলে দফায় দফায় বাঁধা দেয়। পরে উপস্থিত নেতাকর্মীদের নিয়েই মিছিল ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা মিরাবাজার থেকে শহীদ মিনার অভিমুখী মিছিল শুরু করে। পথিমধ্যে নাইওরপুল, নয়াসড়ক, সোবহানীঘাট, ধোপাদিঘীরপাড়, জেলরোডসহ বিভিন্ন জায়গায় পুলিশ বিক্ষোভ মিছিলের উপর লাঠিচার্জ শুরু করে। এতে বিএনপি ও অঙ্গসংগঠনের অন্তত ২০ জন নেতাকর্মী আহত হয়। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সেলিম মিয়া বলেন, এরা সংিসতার উদ্দেশ্যে জমায়েত হয়েছিল। লাটিচার্জ করে সরিয়ে দেয়া হয়েছে।

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন