শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দিনাজপুরে ৬ বছরের শিশু ধর্ষিত ঃ হাসপাতালে ভর্তি

গণপিটুনি দিয়ে ধর্ষককে পুলিশে সোপর্দ

দিনাজপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৯, ১০:৩৭ এএম | আপডেট : ৫:৩০ পিএম, ২৩ নভেম্বর, ২০১৯

দিনাজপুরের সদরে ৬ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্তকে গণপিটুনি দিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনার শিকার শিশুকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (২২ নভেম্বর) রাতে গণপিটুনির শিকার ওই যুবককে আটক করে হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। আটক অভিযুক্তের নাম সোনা মিয়া (২২)। তিনি সদর উপজেলার পশ্চিম নিশ্চিন্তপুর এলাকার নুর ইসলামের ছেলে। এই ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার (২২ নভেম্বর) দুপুরে ওই শিশুকন্যাকে ফুসলিয়ে একটি বাঁশ বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে সোনা মিয়া। পরে শিশুটি বাড়িতে ফিরে তার মাকে ঘটনা বললে দ্রুত ওই শিশুকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি এলাকাবাসী জানতে পেরে ধর্ষণের পর পালিয়ে যাওয়া অভিযুক্ত সোনা মিয়াকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশকে খবর দেয়। রাতে পুলিশ ওই ধর্ষককে আটক করে নিয়ে আসে।

দিনাজপুর কোতয়ালী থানার ওসি (তদন্ত) বজলুর রশিদ জানান, এই ঘটনায় ভিকটিমের বাবা-মা থানায় এসেছেন অভিযোগ দায়ের করার জন্য। এলাকাবাসীর গণপিটুনিতে ধর্ষকও আহত হয়েছে এবং তাকে চিকিৎসা প্রদান করা হচ্ছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন