ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে সহোদর বোন গনধর্ষণের শিকার

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০১৯, ৭:০৩ পিএম

টঙ্গীর হাজী মাজার বস্তির পিনাকি গার্মেন্টস এলাকায় গতকাল মঙ্গলবার রাতে একটি খালি জায়গায় দু’সহোদর বোন ১৮/১৭ গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় একটি ধর্ষণ মামরা দায়ের করা হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, তারা রাজধানীর উত্তর বাড্ডা থেকে টঙ্গী বাজার এলাকায় তাদের ফুপাত ভাই জয়নাল মিয়ার সঙ্গে দেখা করতে আসেন। এ সময় তার ফুপাত ভাইয়ের মোবাইল ফোনটি বন্ধ থাকায় রাস্তায় অপেক্ষা করতে থাকেন। রাত ৮টায় ফুপাত ভাইয়ের বাসার কাছাকাছি এসে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেন। তারা টঙ্গী বাজার সিরাজ উদ্দিন স্কুল সংলগ্ন তুরাগ নদীর পাড়ে অপেক্ষা করছিল। এসময় একজন নারীসহ ৬ জন যুবক এসে তাদেরকে জোর পূর্বক নৌকায় তুলে নিয়ে হাজী মাজার বস্তি এলাকার একটি গার্মেন্ট কারখানার পেছনের খোলা জায়গায় নিয়ে তাদের উভয়কে জোরপূর্বক গনধর্ষণ করে। তারা ডাক চিৎকার করলে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে।

ঘটনার শিকার বড় বোন জানান, প্রথমে নাঈম তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে রাসেলের সহযোগীতায় শরিফও ধর্ষণ করে তার ছোট বোনকে। পুলিশের কাছে ঘটনার এমন বর্ণনাই দিয়েছেন ধর্ষণের শিকার এই দুই বোন। এ ঘটনায় বড় বোন বাদী হয়ে ৬জনকে আসামী করে টঙ্গী পশ্চিম থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আসামীরা হচ্ছে- মো. নাঈম (২২), মো.রাসেল (১৯), মো. শরিফ হোসেনসহ(২২) অজ্ঞাত আরও দুইজন।

টঙ্গী পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) দেলোয়ার হোসেন বলেন, এ ঘটনায় বড় বোন বাদী হয়ে একটি মামলা করেছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য দুজনকেই হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি বলেন, ঘটনার সঙ্গে জড়িত একজন তাদের পূর্বপরিচিত বলে জানা গেছে। তা ছাড়া তাদের বর্ননা অনুযায়ী পুরো ঘটনাটি যাচাই বাছাই করে আসামীদের ধরার চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন