শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চলন্ত বাসে ধর্ষণ চেষ্টা আটক সুপারভাইজার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

লক্ষীপুর হতে রাজশাহী গামী ‘আকিব’ নামের একটি চলন্ত বাসে নারীেেক (১৮) ধর্ষণ চেষ্টার অভিযোগে বাসের সুপার ভাইজার ফজলুর রহমানকে গত মঙ্গলবার মধ্যরাতে (৩৭) আটক করেছে পুলিশ। রাজশাহী নগরীর মতিহার থানাধিন বিনোদপুর বাজারে ঢাকা-রাজশাহী মহাসড়কের উপর আকিব চলন্তবাসে এ ঘটনা ঘটে। আটককৃত মো. ফজলুর রহমানের বাড়ি নাটোর জেলার রহিমকুড়ি গ্রামে।

অভিযোগকারীনি জানায়, রাজশাহী নগরীর শিরোইল এলাকায় তার বান্ধবীর টুম্পার বাড়িতে বেড়াতে আসার উদ্দেশ্যে গত মঙ্গলবার বিকালে লক্ষীপুর বাসস্ট্যান্ড থেকে রাজশাহীগামী আকিব যাত্রীবাহী বাসে চড়ে। পথিমধ্যে নাটোর পার হওয়ার পরে বাসটিতে প্রায় যাত্রীশূন্য হয়ে পড়ে। এ সময় বাসের সুপারভাইজার নারীরপাশের সিটে বসে তাকে কু-প্রস্তাব দেয় এবং তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক তার শরীরে হাত দেয়। এ সময় ঐ নারী চিৎকার দিলে তাকে ভয়ভীতি দেখানো হয়।

রাত দেড়টার দিকে নগরীর বিনোদপুর বাজার অতিক্রম করার সময় যুবতী লোকজনকে দেখে চিৎকার দেয়। এ সময় বাসটির গতিরোধ করে স্থানীয়রা। যুবতীর মুখে ঘটে যাওয়া ঘটনা শুনে সুপারভাইজারকে গনপিটুনি দেয়।

মতিহার থানা ওসি তদন্ত ওলিউর রহমান জানায়, লক্ষীপুর জেলা হতে রাজশাহীগামী আকিব বাসের সুপারভাইজারকে মারধর করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আমি ফোর্স নিয়ে বিনোদপুর বাজারে উপস্থিত হয়ে জনতার কবল থেকে সুপরভাইজারকে উদ্ধার ও আটক করি। ভুক্তভোগী নারীকে মহিলা পুলিশ হেফাজতে নেয়া হয়। সেই সাথে আকিব বাসটিও জব্দ করে থানা হেফাজতে নেয়া হয়। যুবতীকে শ্লীলতাহানির ঘটনায় সুপারভাইজার মো. ফজলুর রহমানের বিরুদ্ধে নারী-শিশু নির্যাতন আইনের ১০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন