শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অবশেষে গুদাম মালিকের বিরুদ্ধে

কেমিক্যাল আটকের খবর প্রকাশ হওয়ায় ইনকিলাব নিয়ে কাড়াকাড়ি

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০১৯, ১২:০৮ এএম

দৈনিক ইনকিলাবে খবর প্রকাশের প্রেক্ষিতে ভ্যাট ও কাষ্টম বিভাগের অনুমোদন ছাড়াই নন্দীগ্রাম পৌর এলাকায় একটি গুদামে বিপুল পরিমানে হাইড্রোজেন পার অক্সাইড নামের কেমিকেল মজুদের অভিযোগে গুদাম মালিক জাহিদুল ইসলামের নামে মামলা করেছে বগুড়া কাস্টম কর্তৃপক্ষ। গোডাউনটি ভাড়া নিয়েছিলেন বগুড়া -৪ আসনের এমপি ও কেমিকেল ব্যবসায়ী মোশারফ হোসেন ।

মামলা করার কারণ ব্যাখ্যা করে বগুড়া কাষ্টম বিভাগের সহকারি পরিচালক নজরুল ইসলাম জানান, ভ্যাট নিবন্ধন ও তা’ পরিশোধ না করে কেমিকেল মজুদ ও তা’ আনা নেয়া করা বৈধ নয় । সে কারণে গত বুধবার কাষ্টম বিভাগের হাতে আটক হওয়া কেমিকেলের মজুদ যে গুদামে ছিল ওই গুদাম মালিকের বিরুদ্ধে ভ্যাট ফাঁকির অবিযোগে মামলা করা হয়েছে । এছাড়াও গুদাম মালিককে শো কজ করা হয়েছে।

উল্লেখ্য গত মঙ্গলবার রাতে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ফোকপাল এলাকায় বগুড়া-৪ আসনের বিএনপির সংসদ সদস্য মোশারফ হোসেনের ভাড়া করা একটি গোডাউন থেকে বিপুল পরিমান কেমিকেল ভর্তি জ্যারিকেন ট্রাকে ওঠানোর সময় জনতা আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলেও সংসদ সদস্যের ফোন পেয়ে তারা ফিরে যায়। দৈনিক ইনকিলাবের অন লাইন সংষ্করনে এ খবর প্রকাশ পেলে কাষ্টম কর্র্তৃপক্ষ ট্রাকটিকে আটক করে । কাষ্টমেও সংসদ সদস্য তদ্বির করলে কাষ্টম বিভাগে কেমিকেলের মালিক মোশারফ হোসেনের বদলে মামলা করেন গুদাম মালিক জাহিদুল ইসলামের বিরুদ্ধে । তবে জাহিদুল ইসলাম সংসদ সদস্য মোশারফের ঘনিষ্ট আত্মীয় বলে জানা গেছে ।

উল্লেখ্য, কেমিকেল বোঝাই ট্রাক আটকের খবর অধিকাংশ মিডিয়া এরিয়ে গেলেও বুধবার অনলাইন এবং বৃহষ্পতিবার ইনকিলাবের প্রিন্ট ভার্সনে প্রকাশ পেলে পত্রিকা নিয়ে কাড়াকাড়ি পড়ে যায়। পরে সংবাদের ফটোকপি হাতে হাতে বিলি হয়েছে ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন