শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘সমাজকে মাদকমুক্ত করার দায়িত্ব সবার’

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদ এবং দুর্নীতিকে অভিশাপ হিসেবে উল্লেখ করে এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে এ তিন অভিশাপ রুখে দিতে হবে। সমাজকে মাদকমুক্ত করার দায়িত্ব শুধু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একার নয়। মাদকের বিরুদ্ধে সবারই সামাজিক দায়িত্ব রয়েছে। মাদক, সন্ত্রাস-জঙ্গিবাদ ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
গতকাল দুপুরে পটুয়াখালীর কুয়াকাটা সমুদ্র সৈকতে আয়োজিত ‘বিচ ম্যারাথন’ দৌড়াও বাংলাদেশের উদ্বোধনী অনুষ্ঠানের বক্তব্যে অংশগ্রহণকারীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।
‘চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে, দৌড়াও বাংলাদেশ’ শিরোনামে কুয়াকাটা সমুদ্র সৈকতে ১০ কিলোমিটার এ ম্যারাথনের আয়োজন করে র‌্যাব ফোর্সেস। এতে অংশ নেয় পটুয়াখালী ও বরগুনা জেলার স্কুল, কলেজ ও বিভিন্ন পেশার প্রায় ১২শ’ শিক্ষার্থী। এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে বিচ ম্যারাথনের উদ্বোধন করেন র‌্যাব ডিজি। এরপর তিনি নিজেও বিচ ম্যারাথনে অংশ নেন।
র‌্যাব বরিশাল-৮ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ কল্যাণ সমিতির সহসভাপতি মিসেস জীসান মীর্জা। এ সময় উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম, পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম, পটুয়াখালীর পুলিশ সুপার মো. মইনুল হোসেন, পটুয়াখালী পৌরসভার মেয়র মো. মহিউদ্দিন আহম্মেদ, কুয়াকাটা পৌর মেয়র আ. বারেক মোল্লা, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমানসহ র‌্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তা, ট্যুরিস্ট পুলিশ ও স্থানীয় পুলিশ কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps