শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলায় যুক্ত রাখতে হবে - ডিআইজি আক্তারুজ্জামান

ভোলা জেলা সংবাদদাতা। | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২১, ৫:২৫ পিএম

খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ দেহের ফিটনেসও ভাল থাকে এই স্লোগানকে সামনে রেখে ভোলায় মাদকমুক্ত যুবসমাজ গড়ার লক্ষ্যে জেলা পুলিশের আয়োজনে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় সদর উপজেলার ভেদুরিয়া ব্যাংকের হাট চত্বর থেকে এই ম্যারাথন দৌড় শুরু হয়ে ভোলা সরকারি বালক উচ্চবিদ্যালয়ের মাঠে এসে শেষ হয়।
দৌড় প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান।
পুলিশ সুপার সরকার মুহাম্মদ কায়সারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ এমপি আলী আজম মুকুল। বিশেষ অতিথি ছিলেন ভোলা জেলা প্রশাসক মো. তৌফিক-ই-ইলাহী চৌধুরী।
অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদের সঞ্চলনায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মামুন আল ফারুক, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, ভোলা প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার যুগ্মসাধারণ সম্পাদক রবিন চৌধুরী প্রমুখ।
ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলা পুলিশের আয়োজনে মিনি ম্যারাথন উপলক্ষে বিভিন্ন বয়সী ১৫০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।দৌড় প্রতিযোগিতায় বিজয়ী ৫ জনকে সম্মননা উপহার প্রদান করা হয়।
২৯ মিনিট সময় নিয়ে প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন নয়ন, ৩৪ মিনিট সময় নিয়ে দ্বিতীয় রাকিব ও ৩৫ মিনিট সময়ে ৩য় স্থান অর্জন করেন তারেক। এ সময় আরও ২৫ জনকে শুভেচ্ছা স্মারক বিশেষ পুরস্কার তুলে দেওয়া হয়।
ডিআইজি এস এম আক্তারুজ্জামান বলেন, উন্নয়ন করতে হলে আমাদের সুস্থতা ও ফিটনেস প্রয়োজন। বর্তমান যুবসমাজ পরিশ্রম না করে ফিটনেসের দিকে না ঝুঁকে মাদকের দিকে ঝুঁকছে।তাই যুবসমাজকে মাদকমুক্ত রাখতে হলে খেলা ধুলায় যুক্ত রাখতে হবে।তাহলেই যুবসমাজ ভয়াবহ মাদক থেকে বিরত থাকবে। যুব সমাজকে মাদকমুক্ত রাখার লক্ষ্যেই আমাদের এই আয়োজন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন