ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

৭ কো-চোয়ারম্যানের নাম ঘোষণা জাতীয় পার্টির

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

নবম জাতীয় সম্মেলনের পরের দিন গতকাল জাতীয় পার্টির সাত কো-চেয়ারম্যানের নাম ঘোষণা করেছেন পার্টির চেয়ারম্যান জি এম কাদের। নতুন কমিটিতে সিনিয়র কো-চেয়ারম্যান করা হয়েছে ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদকে। আর কো-চেয়ারম্যান হয়েছেন এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু ও অ্যাডভোকেট সালমা ইসলাম।

এর আগে ২৮ ডিসেম্বর রাজধানীর আইইবি মিলনায়তনে জাতীয় পার্টির নবম জাতীয় কাউন্সিলে কণ্ঠভোটে রওশন এরশাদকে প্রধান পৃষ্ঠপোষক, জিএম কাদেরকে চেয়ারম্যান এবং মশিউর রহমান রাঙাকে মহাসচিব নির্বাচিত করা হয়।

সম্মেলনে জাতীয় পার্টির গঠনতন্ত্রের প্রধান পৃষ্ঠপোষক, ৭ জন কো-চেয়ারম্যান, ৮ জন অতিরিক্ত মহাসচিব ও ১ জন যুগ্ম দপ্তর সম্পাদকের পদ বাড়ানো হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শেখ সিরাজুল ইসলাম প্রথমে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রওশনের নাম প্রস্তাবনা করলে কাউন্সিলর ডেলিগেটরা সমর্থন দেন। এরপর চেয়ারম্যান পদে জিএম কাদেরের নাম প্রস্তাব করলে তা কণ্ঠভোটে পাস হয়। তবে জাতীয় সম্মেলন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না দলটির নবনির্বাচিত প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। পর্যায়ক্রমে অন্যান্য পদগুলো পূরণ করা হবে। ##

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন