ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ০৭ ফাল্গুন ১৪২৬, ২৫ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

নিয়মনীতির মধ্যে থেকে ইজতেমায় আগত বিদেশীদের ভিসা দেওয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২০, ৮:১৬ পিএম

নিয়মনীতির মধ্যে থেকে বিদেশী মেহমানদের ভিসা দেওয়া হবে এবং দুই পক্ষই শান্তিপূর্ণভাবে ইস্তেমার কার্যক্রম শেষ করার আশা প্রকাশ করেন স্ব-রাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বৃহস্পতিবার বিকেলে গাজীপুরের টঙ্গীর বিশ^ ইজতেমা ময়দানে ৫৫তম বিশ^ ইজতেমার সার্বিক ব্যবস্থাপনা কার্যক্রম অবহিতকরণ ও আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় তিনি এ আশাবাদ ব্যক্ত করেন স্বরাষ্ট্রমন্ত্রী। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অুনষ্ঠিত হয়।

সভায় গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী এডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, গাজীপুর মহানগর পুলিশ কমিশনার মো: আনোয়ার হোসেন, গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার। এ ছাড়াও সভায় বিশ^ ইজতেমার দুই পর্বের পাঁচ জন করে দশজন শীর্ষ মুরুব্বি সহ বিভিন্ন বিভাগের দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ অংশ নেন।

এদিকে, সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার ও মুসুল্লিদের সুবিধার্থে পুলিশ ও র‌্যাবের পক্ষ থেকে আলাদা নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে। নিরাপত্তায় থাকছে আইন শৃঙ্খলা বাহিনীর ১৬ হাজার সদস্য। র‌্যাব ও পুলিশের মোট ২৪টি ওয়াচ টাওয়ার স্থাপনসহ নেয়া হয়েছে ৫ স্তরের নিরাপত্তা পরিকল্পনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন