শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে প্রিন্সিপালের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

সুন্দরগঞ্জ(গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

গাইবান্ধার সুন্দরগঞ্জের বাজারপাড়া কারিগরি স্কুল এন্ড বিএম কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল নিয়োগসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠেছে। অভিযোগে প্রকাশ, উক্ত প্রতিষ্ঠানের প্রিন্সিপাল খাইরুল ইসলাম বিভিন্ন অনিয়ম, দুর্নীতির দায়ে উচ্চ আদালতের রায়ে চাকরিচ্যুত হন। খাইরুল প্রতিষ্ঠানের দায়িত্ব হস্তান্তরের মুহূর্তে সরকারি বিধি-বিধান লঙ্ঘন করে ওই কলেজের সর্ব কনিষ্ঠতম প্রভাষক নিজ জামাতা মো. আমজাদ হোসেনকে ভারপ্রাপ্ত প্রিন্সিপালের দায়িত্ব¡ অর্পণ করেন এবং নিজে প্রতিষ্ঠানের বাইরে থেকে কলকাঠি নাড়েন।
ভারপ্রাপ্ত প্রিন্সিপাল আমজাদ হোসেন শ্বশুরের কথামতো ফরম ফিলাপ ও পরীক্ষার ফি দ্বিগুণ হারে আদায় করে নয়-ছয় করার জন্য ব্যাংকে টাকা জমা না করে হাতে রেখে হাজার, হাজার টাকা আতœসাৎ করে আসছেন বলে এলাকার অভিভাবকগণ লিখিত অভিযোগে তার অপসারণ দাবি করেন। এসব দুর্নীতির বিরুদ্ধে কেউ কথা বললে প্রিন্সিপাল তাকে মামলার ভয় দেখান।
ভারপ্রাপ্ত প্রিন্সিপালের বিধিবর্হিভূত নিয়োগসহ নানাবিধ অনিয়ম- দুর্নীতির বিরুদ্ধে জমিদাতা ও প্রতিষ্ঠাতাগণ গত পহেলা জানুয়ারি কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যান এবং সভাপতি বরাবর লিখিত অভিযোগ করেন। অভিযোগের বিষয়ে চাকরিচ্যুত প্রিন্সিপাল খাইরুল ইসলাম ও ভারপ্রাপ্ত প্রিন্সিপাল আমজাদ হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে পাওয়া যায়নি। এব্যাপারে কলেজের সভাপতি ও ইউএনও সোলেমান আলী জানান, অভিযোগের বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন