ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে যৌতুক মামলায় স্কুল শিক্ষক স্বামীসহ শ্বশুর আটক

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২০, ২:৫৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে পুত্রবধূ মোছা. মোস্তানা আফরিন মিলির মামলায় গত ৮জানুয়ারী বুধবার বিকেল পাঁচটায় স্বামী ও শ্বশুরকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।
আটককৃতরা হলেন, ফুলবাড়ী উপজেলার পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে কাপড় ব্যবসায়ী মো. সাগীর আলী (৭০) ও তার ছেলে মামলার বাদী মোছা. মোস্তানা আফরিন মিলির স্বামী উপজেলার সিদ্দিসী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মামুন আলী (৩৭)।

মামলার এজাহার সুত্রে জানাযায়, বিরামপুর উপজেলার পূর্ব জগন্নাথপুর গ্রামের মৃত মোস্তফা রহমানের মেয়ে মোছা: মোস্তানা আফরিন (২৪) এর সাথে গত ২৪ জানুয়ারী ২০১৪ সালে ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের কাপড় ব্যবসায়ী মো. সাগীর আলীর ছেলে সিদ্দিসী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মামুন আলী (৩৭) বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরর্বতীতে তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়,বর্তমানে ওই কন্যাসন্তানের বয়স তিন বছর। এর মধ্যে মিলির স¦ামী মামুন আলী যৌতুকের দাবীতে তার উপর শারিরিক ও মানষিক নির্যাতন চালায়। যৌতুকের বিষয়টি পরিবারের লোকজন জানতে পারলে,মোছা: মোস্তানা আফরিন (২৪) মিলি তার পরিবারের সিদ্ধান্তে বাদী হয়ে গত ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর দিনাজপুর জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করে। ওই মামলায় বিজ্ঞ আদালত আসামীদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করায়,গত ৮জানুয়ারী বুধবার বিকেল পাঁচটায় স্থানীয় ননী গোপাল মোড় থেকে ফুলবাড়ী থানা পুলিশ মামলার আসামী পিতা-পুত্রকে আটক করে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, মোছা, মোস্তানা আফরিন মিলির দিনাজপুর জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে দায়েরকৃত মামলায় বিজ্ঞ আদালত মামলার আসামী মো. সাগীর আলী ও তার ছেলে মামুন আলীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ান জারী করেন। ওই গ্রেফতারী পরোয়ানার সূত্র ধরে গত বুধবার বিকেল পাঁচটায় পিতা-পুত্রকে আটক করা হয়েছে। আটক আসামীদের গতকাল বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন