শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

২৩ দিন পর নিজ কক্ষে ভিপি নুর

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের নেতাকর্মীদের হামলার ২৩ দিনের মাথায় ডাকসুতে নিজের কক্ষে গেছেন ভিপি নূরুল হক নূর। হামলার বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের গঠিত তদন্ত কমিটির প্রধান কলা অনুষদের ডিন আবু মো. দেলোয়ার হোসেন অন্য কক্ষগুলোতে কার্যক্রম চললেও ভিপির কক্ষ সিলগালা করে দেন। গতকাল বুধবার চাবি দিলে ভিপির কক্ষে প্রবেশ করেন নূর। এসময় সেখানে ডাকসুর সমাজসেবা সম্পাদক আখতার হোসেনসহ বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বুধবার নিজের কক্ষে প্রবেশ করে করে আবেগাপ্লুত হয়ে পড়েন ভিপি। সেখানে লেফটপ, আলমারি ও জানালা ভাঙচুর অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। বেলা আড়াইটার দিকে ভিপির কক্ষের সিলগালা করা তালা খুলে দেয়া হয়। এ বিষয়ে নুর গণমাধ্যম কর্মীদের বলেন, তদন্ত কমিটির প্রধান ডাকসুর সিনিয়র প্রশাসনিক কর্মকর্তা আজাদ ভাইয়ের কাছে চাবি দিলে আমরা তার কাছ থেকে সংগ্রহ করি।

ভিপি বলেন, ডাকসুর প্রত্যেকটি রুমে কার্যক্রম চলছে। শুধু আমার রুমটা তালাবদ্ধ। গত ২২ দিন ধরে আমি আমার নিজের রুমে যেতে পারিনি। হামলার তদন্ত চলছে বলে শুনছি অনেকদিন ধরে। কিন্তু সে তদন্তের শেষ কোথায় আজো জানি না। তদন্ত কমিটি আমাকে ডেকেছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন