শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুকে জানতে দিতে হবে নাজিরপুরে গণপূর্তমন্ত্রী

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, যে মানুষটির জন্ম না হলে এই দেশটাকে পেতাম না। সেই মানুষটিকে আমরা দীর্ঘদিন অবহেলায় রেখেছি। ১৫ আগস্ট দায়সাড়াভাবে তার প্রতি শ্রদ্ধা জানানো হত। দীর্ঘদিন অনেক অফিসেও বঙ্গবন্ধুর ছবি ছিল না। আমি জানি এতে আপনার যারা প্রকৃত মুক্তিযোদ্ধা তাদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছিল।
আমি নির্বাচিত হওয়ার পর নাজিরপুরে বঙ্গবন্ধুর একটি মুর‌্যাল নির্মাণের উদ্যোগ নেই। মুজিব শতবর্ষে সেটা উদ্বোধন করতে পেরে আমি আনন্দিত। বঙ্গবন্ধুকে আমাদের মাথার ওপরে রেখে সবাইকে একযোগে কাজ করতে হবে। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর ইতিহাস সম্পর্কে জানতে দিতে হবে।
গতকাল সকাল ১১টায় উপজেলা পরিষদ গেট সংলগ্ন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল কার্যালয়ের সামনে নবনির্মিত বঙ্গবন্ধুর মুর‌্যালটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন শেষে উপজেলা পরিষদ চত্বরে যুবলীগ নেতা এস.এম. রোকনুজ্জামানের পরিচালনায় এবং ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোহাম্মদ সায়েফের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, নাজিরপুর-পিরোজপুর মহাসড়ক ও পিরোজপুর-স্বরুপকাঠি মহাসড়কেও বঙ্গবন্ধুর প্রতিকৃতি নির্মাণ করা হবে। এছাড়া আমার নির্বাচনী এলাকায় উল্লেখযোগ্য শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি দফতরের সামনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে।
এ সময় বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকি, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পিরোজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, গণপূর্তের বিশ্বনাথ বণিক, নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন