ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ছুরিকাঘাতে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার আহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৫২ পিএম

ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক উত্তম কুমার দেওয়ানকে ছুরিকাঘাত করেছেন সাবেক স্বাস্থ্য সহকারী মহসিন গাজী। এ ঘটনায় হামলাকারীকে আটক করেছে পুলিশ।
আজ সোমবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত চিকিৎসক উত্তমকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফুলতলা থানার ওসি মনিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক কর্মরত উপ-সহকারী কমিউনিটি মেডিক্যাল কর্মকর্তা (স্যাকমো) মহাসিন পূর্ব শত্রুতার জেরে চিকিৎসক উত্তমের কক্ষে প্রবেশ করে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এ খবর ছড়িয়ে পড়লে পালিয়ে যাওয়ার সময় তাৎক্ষণিকভাবে হাসপাতালের স্টাফরা ছুরিসহ মহাসিনকে আটক করে। খবর পেয়ে ফুলতলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে মহাসিনকে আটক করে। আটক মহাসিন খুলনার পাইকগাছা উপজেলার কমলাপুর গ্রামের আব্দুর রাজ্জাক গাজীর ছেলে। তিনি বর্তমানে নড়াইল জেলা সদরের উপ-স্বাস্থ্য কেন্দ্রে স্যাকমো হিসেবে কর্মরত রয়েছেন।
আটক মহাসিনের দাবি, চিকিৎসক উত্তম কেন্দ্রটিতে কর্মরত থাকা অবস্থায় তার কাছে চিকিৎসা নিতে আসা আগত রোগীদের চিকিৎসা না দিয়ে মহাসিনের কাছে অতিরিক্ত রোগী দেখানোর জন্য পাঠাতেন। এ নিয়ে আগে থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল। এর জের ধরেই তিনি রাগের মাথায় তাকে ছুরিকাঘাত করেছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডা. কামাল হোসেন জানান, আমরা ঘটনার সঙ্গে সঙ্গেই আহত চিকিৎসককে খুমেক হাসপাতালে পাঠিয়েছি। একই সঙ্গে হামলাকারী মহাসিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছি।
এ বিষয়ে খুলনার সিভিল সার্জন চিকিৎসক সুজাত আহমেদ বলেন, আহত চিকিৎসক উত্তমকে খুমেক হাসপাতালে দেখতে আসছি। বিস্তারিত এখনো পর্যন্ত জানা নেই। খোঁজ নিয়ে পরে জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন