শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে ঘর থেকে ডেকে নিয়ে যুবককে ছুরিকাঘাত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৫১ পিএম

ওসমানীনগরে প্রতিবেশীর ছুরিকাঘাতে বালাগঞ্জের বাবুল মিয়া (৩০) এক যুবক গুরুত্বর আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সন্ধ্যার দিকে ওসমানীনগরের রঘুপুর গ্রাম সংলগ্ন বড়ভাঙ্গা নদীর তীরে। আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কাউকে আটক করতে পারেনি। আহত বাবুল মিয়া উপজেলার শিওরখাল পূর্ব পাড়া গ্রামের জাহির উল্যার ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, দিন মজুর বাবুল মিয়া কে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে প্রতিবেশি ওসমানীনগর উপজেলার রঘুপুর গ্রামের ইছকন্দর আলীর ছেলে বেলাল আহমদ (৩২) জরুরী কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে পার্শবর্তী বড়ভাঙ্গা নদীর চরে নিয়ে যায়। সেখানে যাওয়ার সাথে সাথে বেলাল ও পূর্ব থেকে উৎপেতে থাকা তার ৩/৪ সহযোগী বাবুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। বাবুলের আর্তচিৎকারে স্থানীয় লোকজন এসে হামলাকারীদের দাওয়া করলে তারা পালিয়ে যায়।

আহত বাবুলের স্ত্রী সাফিয়া বেগম জানান, মঙ্গলবার সন্ধ্যায় বেলাল ফোন করে তাদের বাড়ির একটি গাছ কাটার কথা বলে গাছ দেখার জন্য ডেকে নেয়। কিছু সময় পর শুনি আমার স্বামীকে বেলালসহ আরো অনেকে ছুরিকাঘাত করেছে। নিরপরাদ আমার স্বামীকে কেন তারা এ কাজ করলো বুঝতে পারছি না। এ ঘটনায় আমি মামলার প্রস্তুতি নিচ্ছি।
স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উভয়ের চলাফেরা একসাথে। তাদের পক্ষের মধ্যে প্রকাশ্যে কোন বিরোধ ছিল না। আহত ব্যাক্তি দিন মজুর তাকে কি কারণে ডেকে নিয়ে নির্মম ভাবে কুপানো হলো আমরা বুঝতে পারছিনা! এ ঘটনায় এলাকাবাসির মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

এব্যাপারে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ মোবারক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। অভিযোগ পেলে মামলা নেব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন