শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইভটিজিংয়ে বাধা দেয়ায় প্রধান শিক্ষককে ছুরিকাঘাত ও হাতুড়িপেটা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২২, ১২:৪৬ পিএম

চকরিয়ায় ইভটিজিংয়ে বাধা দেয়ায় এক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে ছুরিকাঘাত ও হাতুড়িপেটা করেছে বখাটেরা। শুক্রবার আনুমানিক রাত ৮টায় উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের চরন্দ্বীপ এলাকায় এ ঘটনা ঘটে।

বখাটের হামলার শিকার শিক্ষকের নাম মোঃ সালেহ উদ্দিন (৪০)। তিনি চরন্দ্বীপ উপকূলীয় ভূমিহীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং একই ইউনিয়নের মৃত হাজী মৌলানা হাবিবুর রহমানের ছেলে।

আহতের ভাই মোঃ শরীফুল ইসলাম জানান, একই ইউনিয়নের আবদুল হাফেজের ছেলে ইব্রাহিম খলিলসহ ৪/৫ জন বখাটে বিদ্যালয়ের নবম শ্রেণীতেপড়ুয়া এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার সময় প্রতিনিয়ত উত্যক্ত করতো। এ নিয়ে ইতোমধ্যে শালিস-বিচারও হয়। একসপ্তাহ আগেও একই ঘটনা ঘটলে আবারো বিচার হয়। বিচারে মুচলেকা দিয়ে ছাড়া পায় ইব্রাহিম খলিল। কিন্তু এ ঘটনার জেরে ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাত আনুমানিক ৮টায় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সালেহউদ্দিন বিদ্যালয় দেখবাল করে আসার সময় স্থানীয় ফুলকাটাসড়কের মাথায় পৌঁছালে বখাটে ইব্রাহিম খলিল ও তার সহযোগী নয়নম্বর ওয়ার্ডের বাসিন্দা গিয়াসউদ্দিনের ছেলে দিদারসহ ৪/৫ জন বখাটে অতর্কিত হামলা করে। বখাটেরা ওই শিক্ষককে ছুরিকাঘাত ও হাতুড়িপেটা করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন