ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে মহিলা দলের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

জাতীয়তাবাদী মহিলা দলের দুই গ্রæপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার নগরীর কাজির দেউড়ির একটি কমিউনিটি সেন্টারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় উভয়পক্ষ লাঠিসোটা নিয়ে একে অপরের উপর হামলা করে। প্রত্যক্ষদর্শীরা জানায়, মহানগর মহিলা দলের ভারপ্রাপ্ত সভাপতি ফাতেমা বাদশা ও বহিষ্কৃত সভাপতি কাউন্সিলর মনোয়ারা বেগম মনির অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ হয়।
নগর বিএনপির দফতর সম্পাদক ইদ্রিস আলী জানান, সমাদর ক্লাবে বাগমনিরাম ও জামালখান ওয়ার্ড মহিলা দলের সম্মেলন চলছিল। এসময় একপক্ষ এসে সম্মেলনে হামলা চালায়।এতে উভয়পক্ষের ১০-১২ জন আহত হয়। ফাতেমা বাদশা এবং মনোয়ারা বেগম মনির অনুসারীদের মধ্যে এ মারামারি হয়েছে বলে জানান তিনি। কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান বলেন, মহিলা দলের সম্মেলনে মারামারির খবর পেয়ে পুলিশ সেখানে যায়। তবে তার আগেই তারা সম্মেলন স্থল ত্যাগ করে। ঘটনার ব্যাপারে থানায় কেউ অভিযোগ করেনি বলে জানান তিনি।
আহত ফাতেমা বাদশা, গোলজার বেগম, মরজিনা বেগম, খালেদা বেগম, জাহেদা সোলতানা, তাসলিমা আখতার, আনোয়ারা জাহান, নুরজাহান বেগম, হাজেরা বেগমকে চমেক হাসপাতাল ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন