শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কোম্পানীগঞ্জে প্রশিক্ষণ বর্জনের ঘোষণা

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম


নোয়াখালীর কোম্পানীগঞ্জে টেকনিক্যাল স্কেল ও পদমর্যাদার দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত হাম রুবেলা টিকাসহ সকল প্রশিক্ষণ বর্জনের ঘোষণা দিয়েছেন উপজেলা স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা। গতকাল শনিবার সকালে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা বরাবর প্রশিক্ষণ বর্জনের লিখিত আবেদন জমা দিয়ে কর্মবিরতি পালনের ঘোষণা করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে মানববন্ধন করেন।
নোয়াখালী স্বাস্থ্য পরিদর্শক সমিতির সভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য পরিদর্শক আবদুল্লাহ আল মামুন জানান, কেন্দ্রীয় দাবি বাস্তবায়ন সমন্বয় পরিষদের ডাকা সারাদেশে কর্মবিরতির অংশ হিসেবে নোয়াখালী জেলায়ও এ কর্মসূচী চলছে। এর মধ্যে দাবি বাস্তবায়ন না করলে আগামী ২২ ফেব্রæয়ারি থেকে ইপিআইসহ সকল কার্যক্রম বদ্ধ করে দেয়া হবে। কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য-সহকারী এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু ছায়েদ সবুজ জানান, প্রধানমন্ত্রী আমাদের দাবি মেনে নেওয়ার পরও এখন পর্যন্ত তা বাস্তবায়ন করা হচ্ছে না। দাবি আদায় না হলে সামনে আরও কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।
এ সময় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ উৎপল মজুমদার, সহকারী স্বাস্থ্য পরিদর্শক বেলায়েত হোসেন, কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য-সহকারী এ্যাসোসিয়েশনের সভাপতি আবদুর রহিমসহ উপজেলার কর্মরত ২৮ জন স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সেলিম বলেন, স্বাস্থ্য সহকারীরা তাদের কেন্দ্রীয় দাবি সমন্বয় পরিষদের সিদ্ধান্ত মোতাবেক হাম রুবেলা প্রশিক্ষণ বর্জনের ঘোষণা দিয়ে আমার কাছে একটি স্বারকলিপি জমা দিয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন