ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

সাটুরিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার, শাশুড়ি আটক

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় যৌতুকের জন্য শাশুরির নির্যাতনে গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল সোমবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। তার আগে সকালে ঘরের ভেতর ফাঁসি দিয়ে আত্মহত্যা করে গৃহবধূ।
নিহত গৃহবধূ সাটুরিয়া উপজেলায় বালিয়াটি ইউনিয়নের পূর্বচালা এলাকার বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্য ওয়াসেলের স্ত্রী আফরিন জাহান যুথী (২১)। সে টাংগাইলের নাগরপুরের মাজুটিয়া গ্রামের মৃত মহিউদ্দিনের কন্যা। এ ঘটনায় নিহতের শ্বাশুরি মাজেদা বেগমকে আটক করেছে পুলিশ। জানা যায়, গতকাল সোমবার সকালে ফজরের সময় ঘুম থেকে উঠে নিহতের শাশুরি বাইরে হাটাহাটি করতে যায়। ফিরে এসে পুত্রবধূকে ডাকাডাকি করে সারাশব্দ না পেয়ে প্রতিবেশীদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে পুত্রবধূর ঝুলন্ত লাশ দেখতে পায়।
নিহতের মা লিপি আক্তার জানান, দেড় বছর আগে তার মেয়ের সাথে ওয়াসেলের বিয়ে হয়। বিয়ের পর থেকে শাশুরি মাজেদা যৌতুকের টাকা চেয়ে চাপ দিয়ে নির্যাতন করে আসছিল। শাশুরির নির্যাতনের কারণেই তার মেয়ে আত্মহত্যা করেছে।
সাটুরিয়া থানার ওসি মতিয়ার রহমান জানায়, নিহতের লাশটি ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শাশুরি মাজেদা বেগমকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন