শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সবকিছু ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ১:০২ পিএম

বেশ কয়েকদিন ধরে শাকিব-বুবলীকে নিয়ে পত্রিকায় বিভিন্ন শিরোনামে খবর প্রকাশ হচ্ছে। সেখানে বলা হচ্ছে- শাকিবের সাবেক স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলী। গোপনে সংসার, এমনকি তাকে নাকি যুক্তরাষ্ট্রেও পাঠিয়েছেন শাকিব খান

গুঞ্জন উঠেছে সিনেমাপাড়া থেকে উধাও বুবলী। তারপর থেকেই এমন আলোচনা সমালোচনার জন্ম।

অবশেষে নিজের অবস্থান পরিষ্কার করলেন বুবলী। শুক্রবার একটি জাতীয় দৈনিককে দেয়া এক সাক্ষাৎকারে সবকিছুকে ‘গুজব’ বলে উড়িয়ে দিলেন বুবলী।

বুবলী বলেন, মিডিয়া মানেই নানা ঘটনার রটনা। শাকিব খান নিয়েই কিছু কথা হয়, আসলে গুজব তো গুজবই, যা মানুষ নানাভাবে নিজের মতো বলে। কিন্তু ঘটনার পেছনেও অনেক ঘটনা থাকে আর সময় এমন একটা জিনিস যা কিনা অনেক কিছুই পরিষ্কার জানিয়ে দেয়। তাই গুজবে কান না দেয়াই ভালো।

শাকিবকে ঘিরে গুঞ্জন প্রসঙ্গে বুবলী বলেন, চলচ্চিত্র জুটি নিয়ে গুজব বা গুঞ্জন নতুন কিছু নয়। আর এটাই একটা জুটির সার্থকতা। প্রযুক্তির এই যুগে ইন্টারনেট, ফেসবুক, ইউটিউবসহ কত কত চ্যানেল নিয়ে মানুষ ব্যস্ত, তার ওপর তাদের নিজেদের জীবন তো আছেই। তাও যে শাকিব খান আর বুবলী নিয়ে মানুষ এত সময় ব্যয় করে এটা আমাদের জন্য বাড়তি পাওনা।

এই মুহূর্তে দেশে না বিদেশে এমন প্রশ্নের জবাবে নায়িকা বলেন, দেশেই আছি। কোনো শুটিংয়ের কাজ ছাড়া আমি বাসায় নিজের মতো থাকতে পছন্দ করি, এটা অনেক আগেই বলেছি অনেক জায়গায়।

বুবলী বলেন, যে কোনো ছবির কাজ শেষ করে নিজের মতো পরবর্তী কাজের জন্য নিজেকে সময় দিই, প্রস্তুত করি। এই গ্যাপ সময়টায় অনেকে যোগাযোগ করেন, না পেলে তখন বলেন- আমি উধাও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন