বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাকিবের নতুন নায়িকা সালওয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৩:০৫ পিএম

শাকিব খানকে নিয়ে নতুন একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা ওয়াজেদ আলী সুমন। নাম ঠিক না হওয়া ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ নিশাত নাওয়ার সালওয়া। বিষয়টি এখনো গোপন রেখেছেন নির্মাতা ও নায়িকা।

এদিকে একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে আজ শনিবার (২২ ফেব্রুয়ারি) সিনেমাটির জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হবেন এই নবাগতা। নতুন এ সিনেমার গল্প লিখেছেন মাসুম রেজা।

এদিকে নিশাত নাওয়ার সালওয়াও চুক্তিবদ্ধ না হওয়া পর্যন্ত ছবিটি নিয়ে মুখ খুলতে রাজি নন বলে জানা গেছে। যোগাযোগ করে তার ফোনেও সাড়া মেলেনি।

প্রথমদিকে এই ছবিতে মাহিয়া মাহি ও জাহরা মিতুর নাম শোনা গিয়েছিলো শাকিবের নায়িকা হিসেবে। শেষপর্যন্ত সালওয়াকেই নিয়েই আসছে মার্চে ঢাকায় এ সিনেমার শুটিংয়ে যোগ দেবেন শাকিব।

প্রসঙ্গত, এর আগে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবিতে দেখা গিয়েছিলো শাকিব খানকে। সেই ছবি মুক্তি পেয়েছিলো ২০১৮ সালের রোজার ঈদে। সেই ছবি মোটামুটি ব্যবসা করেছিলো। বছরের সেরা ছবিগুলোর একটি ছিলো ভারতীয় তামিল সিনেমা ‘আনজান’ অবলম্বনে নির্মিত ‘ক্যাপ্টেন খান’। ছবিতে শাকিবের নায়িকা ছিলেন শবনম বুবলী।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ হয়ে আলোচনায় আসেন নিশাত নাওয়ার সালওয়া। এরপর বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে সবার নজর কাড়েন নীল চোখের এই সুন্দরী। নানা রকম ফটোশুটে ব্যস্ত সময় পার করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
alam ২২ ফেব্রুয়ারি, ২০২০, ৮:২৭ পিএম says : 0
na valo lagena e jutI!!!!!!!!!!!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন