শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চা পান করে ১১ জন হাসপাতালে

সাটুরিয়া (মানিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

মানিকগঞ্জের সাটুরিয়ার বালিয়াটি ইউনিয়নের ভাঙ্গাবাড়ি এলাকায় ভ্রাম্যমাণ দোকান থেকে চা পান করে শিশুসহ ১১ জন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তাদের মধ্যে ৯ জন হাসপাতালে ভর্তি রয়েছেন। গতকাল ভোরে অসুস্থদের সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে গত শুক্রবার রাতে চা পান করে অসুস্থ হয় তারা।
হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছে ৪র্থ শ্রেণির ছাত্র আব্দুর রহিম ও রবিন, ৫ম শ্রেণির ছাত্র তামিম, পাশান আলী, জাহাঙ্গির, বাবুল, রাব্বি, সাদেক আলী ও মোন্নাফ হোসেন। তাদের সকলের বাড়ি বালিয়াটির গর্জনা ও ভাঙ্গাবাড়ি এলাকায়।
জানা গেছে, গত শুক্রবার রাতে ভাঙ্গাবাড়ি এলাকায় ওয়াজ মাহফিলে ভ্রাম্যমাণ চায়ের দোকান দেয় মোন্নাফ। সে দোকানে ওয়াজে এসে চা পান করে একে একে বেশ কয়েকজন অসুস্থবোধ ও বমি করতে থাকে। পরে দোকানদার মোন্নাফ চায়ের সমস্যা দেখতে গিয়ে নিজেও চা পান করে অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ৯ জনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। বাকি ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে।
সাটুরিয়া হাসপাতলের স্থাস্থ্য কর্মকর্তা ডা. মামুনুর রশিদ বলেন, সাটুরিয়া হাসপাতালে ৮ জন ভর্তি আছে তারা সবাই আশঙ্কা মুক্ত। বাকি একজনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন