বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দশমিনায় যুবদলের কর্মীসভায় পুলিশের চাঠিচার্জ, ৭ পুলিশ সদস্যসহ আহত ১৭

কেন্দ্রীয় সহসভাপতি, জেলা সভাপতি সহ আটক ২১

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২০, ৭:০২ পিএম

আজ সকাল ১১ টায় পটুয়াখালীর দশমিনা উপজেলায় যুবদলের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে উপজেলা যুবদল কর্তৃক আয়োজীত কর্মীসভা প্রথমে উপজেলা পরিষদ এলাকায় বাধা দিয়ে পন্ড করে দেয় পুলিশ। পরবর্তিতে নলখোলা এলাকায় নেতাকর্মীরা মিলিত হলে পুলিশ গিয়ে সেখানে তাদের বাধা দেয়। এ সময় নেতাকর্মীদের সাথে পুলিশের সাথে ধাক্কাধাক্কি ওইটপাটকেল নিক্ষেপ চলে।এত উভয় পক্ষের কমপক্ষে ১৭ জন আহত হয়।
দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালালউদ্দিন জানান ,যুবদল নেতাকর্মীদের হামলা ওইটপাটকেলে তাদের ৪জন অফিসার সহ ৩জন কনস্টেবল আহত হয়। বিনা অনুমতিতে সভা করার চেষ্টা করলে তাদের কে দ’ুদফা বাধা দেয় পুলিশ কিন্তু তা তার কর্নপাত না করে সভা করার চেষ্টা করলে পুলিশ তাদেরকে সরিয়ে দিতে গেলে তারা পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করে ।যুব দলের দপ্তর সম্পাদক ,দপ্তর সম্পাদক এ্যাডভোকেট আবদুল্লাহ নোমানজানান,দশমিনা উপজেলা যুবদলের কর্মসভা সকাল ১১ টায় প্রথমে উপজেলা বিএনপি কার্যালয়ে ডাকা হয়। সেখানে পুলিশ বাধা দিয়ে সভা পন্ড করে দেয়।পরে স্থানীয় এক নেতার বাসায় সভা চলাকালে দ্বিতীয় দফা বাধা দেয় পুলিশ। এ সময় পুলিশের ধাওয়া ওলাঠিচার্জে আহত হয় কেন্দ্রীয় নেতা শামিম হোসেন,শাহ আলম শানু,আল-আমিন মোল্লা, ইকবাল বশির,আবুল বাসার আক্কাস,আনোয়ার হোসেন আনু,মেরিন মোল্লা,স¤্রাট হোসেন সহ ১০ জন।
দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বিনা অনুমতিতে সভা ওপুলিশের উপর হামলার অভিযোগে কেন্দ্রীয় যুব দলের সহ-সভাপতি কাজী আজিজুল হক আরজু ,কেন্দ্রীয় যুব দলের সহ-সাংঠনিক সম্পাদক এ্যাডভোকেট পারভেজ আকন ,জেলা যুবদলের সভাপতি মনিরূল ইসলাম লিটন ,সাধারন সম্পাদক এ্যাডভোকেট তৌফিক আলীখান কবির,সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রুমি,দপ্তর সম্পাদক এ্যাডভোকেট আবদুল্লাহ নোমান সহ ২১ জনকে আটক করা হয়েছে । মামলার প্রস্তুতি চলছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps