শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দশমিনায় যুবদলের কর্মীসভায় পুলিশের লাঠিচার্জ

আহত ১৭ : আটক ২১

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম


 যুবদলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পটুয়াখালীর দশমিনা উপজেলা যুবদল আয়োজিত কর্মীসভা পুলিশের বাধায় পÐ হয়েছে। প্রথমে উপজেলা পরিষদ এলাকায় বাধা দেয় পুলিশ। পরবর্তীতে নলখোলা এলাকায় নেতা-কর্মীরা মিলিত হলে পুলিশ সেখানে গিয়ে তাদের বাধা দেয়। এ সময় নেতা-কর্মীদের সাথে পুলিশের ধাক্কাধাক্কি ও ইটপাটকেল নিক্ষেপ চলে। এতে উভয়পক্ষের কমপক্ষে ১৭ জন আহত হয়। গতকাল বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।
দশমিনা থানার ওসি জালালউদ্দিন জানান, যুবদল নেতা-কর্মীদের হামলা ও ইটপাটকেলে তাদের ৪ অফিসারসহ ৩ কনস্টেবল আহত হয়। আহতরা হচ্ছেন এসআই হারুন, নুুরুজ্জামান, আ. রহিম, শামিম আহমেদ সোহাগ এবং কনস্টেবল শাহজাহান মিয়া, জাহাঙ্গীর হোসেন ও রাহাত মিয়া। তিনি আরো জানান, বিনা অনুমতিতে সভা করার চেষ্টা করলে তাদেরকে দু’দফা বাধা দেয় পুলিশ কিন্তু তা কর্ণপাত না করে সভা করার চেষ্টা করলে পুলিশ তাদেরকে সরিয়ে দিতে গেলে তারা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে ।
স্থানীয় যুবদল নেতারা জানান, দশমিনা উপজেলা যুবদলের কর্মীসভা গতকাল প্রথমে উপজেলা বিএনপি কার্যালয়ে ডাকা হয়। সেখানে পুলিশের বাধায় তা পÐ হয়ে যায়। পরে একটি ঘরে সভা চলাকালে দ্বিতীয় দফায় বাধা দেয় পুলিশ। এ সময় পুলিশের ধাওয়া ও লাঠিচার্জে আহত হয় কেন্দ্রীয় যুবনেতা শামিম হোসেন, যুবনেতা শাহ আলম শানু, আল আমিন মোল্লা, ইকবাল বশির, আবুল বসার আক্কাস, আনোয়ার হোসেন আনু, মেরিন মোল্লা সম্রাট হোসেনসহ কমপক্ষে দশজন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন