ঢাকা, মঙ্গলবার, ০৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬, ১২ শাবান ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

তারপরও সুখেই আছেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৪ এএম

অভিনেত্রী প্যারিস হিলটন দিন দিন নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন। তবে কর্মজীবনে সফল হলেও ব্যক্তিগত জীবনে কয়েক বছর আগে বেশ খারাপ সময় পার করেছিলেন।
প্যারিস হিলটনের সঙ্গে এক ব্যবসায়ীর সঙ্গে বাগদান হয় ২০১৮ সালে। কিন্তু এক বছর না যেতেই সম্পর্ক ভেঙে যায়। স¤প্রতি এক সাক্ষাৎকারে সেই সম্পর্কের কথাই বলেছেন প্যারিস।
তিনি বলেন, ‘বিচ্ছেদের পর জিলকা আমাকে প্রেমের প্রস্তাব দেওয়ার সময় দুই মিলিয়ন ডলারের আংটি উপহার দেয়। কিন্তু আমার কাছে উপহারের চেয়ে মানসিক মিল হওয়াটা বেশি গুরুত্বপূর্ণ। জিলকার সঙ্গে আমার ভাবনার অনেক পার্থক্য রয়েছে। তাই তার সঙ্গে আমার বিচ্ছেদ হয়েছে। তার দেওয়া আংটিও সে সময় ফেরত দিয়েছি।’
প্যারিস আরও বলেন, ‘এ বিচ্ছেদ আমার জীবনের সেরা একটি পদক্ষেপ ছিল। আমার মতো অসাধারণ মেয়ের সঙ্গে তাকে এখন আর ভাবতেই পারি না। সত্যি বলতে, এ বিচ্ছেদের কারণে এখন আমি সুখী।’
এদিকে প্যারিস হিলটনের সুখী হওয়ার পেছনে অন্য কারণ দেখছেন অনেকেই। চলতি বছরের গোল্ডেন গেøাবের অনুষ্ঠান শেষে একটি পার্টিতে প্যারিসের সঙ্গে কার্টার রিয়াম নামে এক ব্যবসায়ীকে হাতে হাত রেখে নাচতে দেখা গেছে। অনেকেই বলাবলি করছেন, এ ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সমুদ্রে ভাসছেন প্যারিস। সূত্র : ফক্স নিউজ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
salman ২৯ ফেব্রুয়ারি, ২০২০, ৯:১৮ এএম says : 0
A der Prem holo KOCHU patar pani
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন