শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯, ১২ রজব ১৪৪৪ হিজিরী

বিনোদন প্রতিদিন

সড়ক দুর্ঘটনায় হলিউড অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১১:০৪ এএম

না ফেরার দেশে পারি জমিয়েছেন হলিউডের খ্যাতিমান কৌতুক অভিনেতা লেসলি জর্ডান। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৭। গত সোমবার (২১ নভেম্বর) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন এ কৌতুক অভিনেতা। শোবিজ অঙ্গনে অভিনয়ের পাশাপাশি গানেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি।

জানা গেছে, শুটিংয়ে অংশ নেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন জর্ডান। রাস্তায় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে একপর্যায় লস অ্যাঞ্জেলেসে একটি বাড়ির পাশে গিয়ে ধাক্কা খেলে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন জর্ডান।

অভিনেতার এজেন্ট জন লেক্লেয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ওয়ার্নার ব্রাদার্স স্টুডিওতে যাওয়ার সময় রাস্তায় এ দুর্ঘটনার শিকার হন জর্ডান। ফক্স টেলিভিশনের একটি ধারাবাহিক নাটক ‘কল মি ক্যাট’ এর শুটিংয়ে অংশ নিতে সেখানে যাচ্ছিলেন তিনি।

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের টেনেসি রাজ্যের চ্যাটানুগাতে ১৯৫৫ সালে জন্ম গ্রহণ করেন খ্যাতিমান এ কৌতুক অভিনেতা। ইউনিভার্সিটি অব টেনেসি থেকে ১৯৮২ সালে পড়াশুনা শেষ করেন লস অ্যাঞ্জেলেসে আসেন জর্ডান। পরে সেখান থেকেই শুরু করেন তার অভিনয় জীবন। তবে অনেক নাটকে অভিনয় করলেও ‘মারফি ব্রাউন’ নাটকের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

২০০৬ সালে স্যাটায়ারিক্যাল কমেডি সিরিজ ‘উইল অ্যান্ড গ্রেস’ অভিনীত বেভারলি লেসলি চরিত্রের জন্য অ্যামি অ্যাওয়ার্ড পান এ অভিনেতা। জর্ডানের আকস্মিক এই মৃত্যুতে শোক প্রকাশ করেছেন তার সহকর্মীসহ হলিউডের খ্যাতিমান সব তারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন