ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ছাগলে ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে মধ্যবয়সী মহিলাকে কুপিয়ে জখম

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২০, ৭:৫৩ পিএম

ছাগলে ক্ষেত খাওয়াতে নিষেধ করতে গেলে শেফালী খাতুন নামে এক মধ্যবয়সী মহিলাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। ওই হামলার পরই হাসপাতালে ভর্তি মহিলাকে সোমবার পর্যন্ত চিকিৎসা নিতে দেখা গেছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মহিষেডেরা গ্রামে। এ ঘটনায় মহিলার স্বামী থানাতে একটি অভিযোগ দায়ের করেছে।

আহত মহিলার স্বামী মহিষাডেরা গ্রামের আব্দুর রশিদ সোমবার থানাতে এক লিখিত অভিযোগে জানিয়েছেন, প্রতিবেশি মশিয়ার রহমানের বাড়ীর পাশেই তার পেয়াজ ও শষার ক্ষেত রয়েছে। প্রায়ই প্রতিপক্ষেরা ছাগল দিয়ে ক্ষেত নষ্ট করত। নিষেধ করার পরও প্রতিহিংসামুলক গত ২৯ ফেব্রয়ারী আবারো ক্ষেতে ছাগল ঢুকায়। এ সময় তার স্ত্রী শেফালী বেগম ওই ছাগল ধরে মশিয়ারের বাড়িতে নিয়ে যায়। এরপর কথাকাটাকাটির এক পর্ষায়ে ছাগল মালিক মশিয়ার ও তার ছেলে আব্দুল আলিম ওই মহিলাকে দা দিয়ে আঘাত ও বাশ দিয়ে পেটাতে শুরু করে। এ সময় মহিলার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। মহিলার মাথা ও হাতের অঙ্গুলে ক্ষত সৃষ্টি হয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় থানাতে দেওয়া অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এস আই ইব্রাহিম হোসেন জানান, ছাগলে ক্ষেত খাওয়া নিয়ে এক পক্ষের মারপিটে আহত ওই মহিলা হাসপাতালে ভর্তি রয়েছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন