ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরবনে ভারতীয় দস্যুসহ আটক দুই

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২০, ১২:০০ এএম

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের একটি খাল থেকে অস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ দুই বনদস্যুকে আটক করেছে কোস্ট গার্ড সদস্যরা। এ সময় উদ্ধার করা হয়েছে অপহৃত তিন জেলেকে। গত রোববার রাতে রায়মঙ্গল নদী সংলগ্ন মোহন্তখালী খাল থেকে কৈখালী কোস্টগার্ডের কন্টিজেন্টের সদস্যরা বনদস্যুদের আটক ও জেলেদের উদ্ধার করেন।
আটক বনদস্যুরা হলেন, বাগেরহাট জেলার রামপাল উপজেলা সদরের গোলাম মোল্যা (৩৬) ও ভারতের দক্ষিণ চব্বিশপরগনা জেলার জেলিয়াখালী গ্রামের জালাল উদ্দীন (৫০)। উদ্ধার হওয়া জেলেরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের বাবলু গাজী ও শহীদ হোসেন এবং দক্ষিণ কদমতলা গ্রামের রেজাউল ইসলাম।
কোস্ট গার্ড এর পেটি অফিসার নজরুল ইসলাম জানান, তিন দিন আগে সুন্দরবনে মাছ শিকারে যেয়ে বনদস্যুদের হাতে অপহৃত হন জেলেরা। বিষয়টি জানতে পেরে স্থানীয় ইউপি সদস্যসহ আরো কিছু জেলেকে নিয়ে তারা সুন্দরবনে অভিযানে যান।
এক পর্যায়ে রোববার রাতে তারা সীমান্ত নদী রায়মঙ্গল সংলগ্ন মোহন্তখালী খালের মধ্য থেকে একটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ বনদস্যু বুলবুল বাহিনীর দুই সদস্যকে আটক করা হয়। এ সময় সেখান থেকে অপহৃত তিন জেলেকে উদ্ধার করা হয়। শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, আটক দুই বনদস্যুর বিরুদ্ধে অস্ত্র ও দস্যুতার অভিযোগে পৃথক দুটি মামলা দায়ের হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন