সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘সেই ব্যক্তি যে কোনো দিক থেকে অনিকের চেয়ে ভালো’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২০, ৩:৪৪ পিএম

স্বামী অনিক মাহমুদ হৃদয়কে তালাকের কিছুদিন পর শাবনূরের বিরুদ্ধে এক চীনা নাগরিককে বিয়ে করেন বলে অভিযোগ তুলেন অনিক। তিনি জানিয়েছেন, তাকে বিয়ের আগে এক চীনা নাগরিককে বিয়ে করেন শাবনূর। কিন্তু অনিকের এ অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন এ অভিনেত্রী।

অনিকের এমন অভিযোগের প্রেক্ষিতে শাবনূর জানিয়েছেন, চীনা নাগরিককে বিয়ে করলে অনিককে কেন বিয়ে করব? অনিক যার দিকে আঙুল তুলছে, সেই ব্যক্তি যে কোনো দিক থেকে অনিকের চেয়ে ভালো। অনিক একটা বাজে ছেলে, নেশাগ্রস্ত।

এদিকে শাবনূরের তালাকনামা পাঠানোর ১৫ মাস আগে আয়েশা আকতার নামে এক নারীকে বিয়ে করেন অনিক মাহমুদ। গণমাধ্যমকে এমন তথ্য দিয়ে ঢাকাই চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেত্রী বলেন, আমি আসলে এসব নিয়ে কথা বলতে চাইনি। অনিক আমাকে বাধ্য করেছে।

এভাবে দু’জনের মধ্যে পাল্টাপাল্টি অভিযোগ চলছেই। অনিক আরও জানান, শাবনূর ছিলেন বিবাহিত। তাকে বিয়ে করার আগে এক চীনা নাগরিককে বিয়ে করেছিলেন শাবনূর এবং ইস্কাটনের বাসায় ওই চীনা নাগরিকের সঙ্গে কয়েকবার হাতেনাতে ধরাও পড়েন শাবনূর।

প্রসঙ্গত, ২০১১ সালের ৬ ডিসেম্বর অনিক মাহমুদ হৃদয় নামের এক ব্যবসায়ীর সঙ্গে আংটিবদল করেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। এর পর ২০১২ সালের ২৮ ডিসেম্বর তারা বিয়ে করেন।

সেই সংসারে ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আইজান নিহান নামে এক পুত্রসন্তানের জন্ম হয়। এ সন্তানকে নিয়ে বছরের বেশিরভাগ সময় অস্ট্রেলিয়ায় কাটান এ চিত্রনায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন