ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে প্রতারক চক্রের ১০ জন গ্রেফতার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২০, ১২:০১ এএম

প্রেমের ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নেয়া বিএম কলেজের এক ছাত্রী ও পাঁচ নারী প্রতারকসহ ১০ জনকে গ্রেফতার করেছে বরিশাল মহানগর গোয়েন্দা পুলিশ। প্রতারণার শিকার এক যুবকের অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার গভীর রাত পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ১০ জনকে গ্রেফতার করা হয়।

নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার জুলফিকার আলী হায়দার গতকাল দুপুরে পুলিশ কমিশনার কার্যালয়ের সভা কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়ে বলেন, এ প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে নগরীতে নানা অপতৎপরতা চালিয়ে আসছিল। এ পর্যন্ত ১৫ জন পুরুষ তাদের প্রতারণার শিকার হয়েছেন। চক্রটির নারী সদস্যরা টার্গেট করে পুরুষদের মোবাইল ফোনে মিস কল দিয়ে তাদের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরবর্তীতে ওই পুরুষের সঙ্গে দেখা করার কথা বলে নির্দিষ্ট বাসায় নিয়ে যাওয়ার পর পুরুষকে বিবস্ত্র করে ছবি তুলে তা প্রকাশ করার ভয়ভীতি দেখিয়ে টাকা হাতিয়ে নেয়। চক্রের পুরুষ সদস্যরা নিজেদের গোয়েন্দা পুলিশ পরিচয় দিয়ে ঘটনার শিকার ব্যক্তিকে ভয়ভীতি দেখিয়ে টাকা আদায় করে।

উপ-কমিশনার আরও জানান, গ্রেফতারকৃতদের মধ্যে বিএম কলেজের ব্যবস্থাপনা বিভাগের ছাত্রী ফারজানা আক্তার ঝুমুর (২৫) প্রায় একমাস আগে নগরীর জনৈক যুবকের সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক করে। গত মঙ্গলবার রাতে ঝুমুর সরকারি বরিশাল কলেজ এলাকায় যুবকের সঙ্গে দেখা করে। সেখান থেকে অদূরে শ্রীনাথ চ্যাটার্জি লেনে জাকির হোসেন নামক একজনের ভাড়া বাসায় যুবককে নিয়ে যায়। ওই বাসায় পৌঁছার পর একটি কক্ষের মধ্যে আটকে ঝুমুর, জাকির ও তার স্ত্রী মঞ্জুয়ারা মনি জোরপূর্বক যুবককে বিবস্ত্র করে ছবি তোলে। ঝুমুরকে ধর্ষণ চেষ্টার অভিযোগ তুলে সঙ্গে থাকা টাকাসহ বিকাশের মাধ্যমে আনা আরো ১৯ হাজার ৫শ’ টাকা হাতিয়ে নেয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন