সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মিশন এক্সট্রিম’র টিজার প্রকাশ, আভাস মিলছে অ্যাকশনের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২০, ২:১৩ পিএম

দর্শক আলোচনায় থাকা ‘মিশন এক্সট্রিম’ এবার নিয়ে এলো ১ মিনিট ৩৩ সেকেন্ডের টিজার। এতে আভাস মিলেছে উত্তেজনায় ঠাসা অ্যাকশনে ভরপুর এক সিনেমার।

বৃহস্পতিবার (১২ মার্চ) সন্ধ্যায় কপ ক্রিয়েশন ইউটিউব চ্যানেলে এসেছে এটি। বাংলাদেশে প্রথমবারের মতো ফোরকে রেজুলেশনের এই টিজারজুড়েই উত্তেজনায় ঠাসা।

টিজারে দেখানো হয়েছে, দেশ ও দেশের বাইরে পুলিশের সঙ্গে অপরাধীদের যুদ্ধ। টিজার প্রকাশ হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রশংসায় ভাসছে। প্রশংসিত হচ্ছে নায়ক আরিফিন শুভর উপস্থিতি।

বেশকিছু অংশজুড়ে আছেন এর নায়ক আরিফিন শুভ। দেখা মিলেছে তাসকিন আহমেদ, জান্নাতুল ঐশী, সাদিয়া, সুদীপ, সুদীপ্ত ও মিশা সওদাগরেরও।

এদিকে এর পরিচালক সানী সানোয়ার জানান, রোজার ঈদেই আসছে ছবিটি। আর টিজারের মাধ্যমে তাদের প্রচারণা শুরু হলো। তিনি বলেন ‘আমরা একটি প্রচারণা ক্যালেন্ডার তৈরি করেছি। তার মাধ্যমে চলবে ছবিটি নিয়ে নানা প্রচারণামূলক কার্যক্রম।’

‘কপ ক্রিয়েশন’ এর ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। এতে আরিফিন শুভর সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

এছাড়াও রয়েছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে। সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই। পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

মুক্তির আগেই সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের কাজ শেষ হয়েছে। প্রথম পর্বের নাম ‘মিশন এক্সট্রিম’ হলেও এর সিক্যুয়েলের নাম এখনও জানানো হয়নি।

উল্লেখ্য, নায়ক আরিফিন শুভকে নিয়ে ছবিটি নির্মাণ করেছিলেন দীপঙ্কর দীপন। সিনেমাটি ব্যাপকভাবে আলোচিত হয়। বলা হচ্ছে ‘মিশন এক্সট্রিম’ হতে যাচ্ছে ‘ঢাকা অ্যাটাক’ ঘরানার দ্বিতীয় সিনেমা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন