বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

লাহোরেই সেমিফাইনাল, ফাইনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০০ এএম

করেনাভাইরাসের প্রাদুর্ভাবে যেখানে বিশ্বের সারাপ্রান্ত থেকেই আসছে ইভেন্ট স্থগিতের ঘোষণা, সেখানে দর্শকবিহীন মাঠে হলেও চলছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) খেলা। গ্রæপপর্ব শেষে আজ শুরু হবে দু’টি সেমিফাইনাল। সেখানে প্রথম সেমিফাইনালে মুলতান সুলতান্স মুখোমুখি হবে পেশোয়ার জালমির। পরের ম্যাচে দ্বিতীয় সেমিফাইনালে করাচি কিংস লড়বে লাহোর কালান্দার্সের বিপক্ষে। দুটি ম্যাচই অনুষ্ঠিত হবে লাহোর জাতীয় স্টেডিয়ামে। শিরোপাধারী দুই দল কোয়েটা গøাডিয়েটর্স ও ইসলামাবাদ ইউনাইটেড ছিটকে পরেছে এবারের আসর থেকে।

এই দুই ম্যাচে জয়ী দল আগামীকাল ফাইনালে মুখোমুখি হবে। এরআগে করোনাভাইরাসের প্রভাব ঠেকাতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) পিএসএল চালিয়ে গেলেও সেখানে দর্শক প্রবেশের অনুমতি দেয়নি। সেমিফাইনাল এবং ফাইনালেও একই ব্যবস্থা বলবৎ থাকবে বলে ঘোষণা দিয়েছে পিসিবি। এছাড়া বাংলাদেশের বিপক্ষে আসন্ন সফরও বাতিল করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও পিসিবি।

এছাড়া গত ম্যাচে লাহোরের হয়ে শতরান করা ক্রিস লিন অস্ট্রেলিয়ার সরকারের বাধ্যবাধকতার কারণে তাকে ছাড়তে হচ্ছে পাকিস্তান। তবে অস্ট্রেলিয়ার সরকারের এই সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছেন ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
জামসেদ ১৭ মার্চ, ২০২০, ১২:৫১ পিএম says : 0
দর্শকবিহীন মাঠ কোথায় দেখলেন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন