রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা সচেতনতায় মাস্ক হাতে রাজপথে সঙ্গীতশিল্পী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৩:১৯ পিএম

রাজধানীতে করোনা সচেতনতায় মাস্ক হাতে দেখা গেল সঙ্গীতশিল্পী সিঁথি সাহাকে। উদ্দেশ্য, করোনা ভাইরাস প্রতিরোধে শহরের সাধারণ কিংবা সুবিধাবঞ্চিত মানুষগুলোর পাশে দাঁড়ানো।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর দিনে মঙ্গলবার সারা শহর ঘুরে ঘুরে নিজ হাতে মাস্ক বিলি করেছেন সিঁথি সাহা। ধানমণ্ডি, সংসদ ভবন এলাকা, কাওরান বাজার ও বাংলা মটর এলাকার ট্রাফিক পুলিশ, সাধারণ পথচারী ও ভাসমান দোকানি যারা এই পরিস্থিতিতে মাস্ক ব্যবহার করছেন না তাদের হাতে মাস্ক তুলে দেন তিনি।

এ প্রসঙ্গে সিঁথি সাহা বলেন, আমি সবসময় আমার সাধ্যনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি। দেশের এমন পরিস্থিতে আমাদের একে অন্যের পাশে দাঁড়ানো উচিত বলে মনে করি। বিশেষ করে শিল্পীদের আরও বেশি প্রয়োজন। একজন শিল্পী হিসেবে দায়িত্বশীলতার জায়গা থেকেই এই কাজটি করেছি আমি।

এদিকে সোশ্যাল মিডিয়ায় করোনা ভাইরাস প্রতিরোধ এবং বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী নিয়ে শিল্পী তথা তারকাদের মধ্যে নানা উদ্বেগ আর উদ্যোগ থাকলেও, এভাবে- এখনও সরাসরি সাধারণ মানুষদের জন্য পথে নামেনি কেউ।

গত বছরের শেষের দিকে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ে চীনের উহানে। কিন্তু সেখানেই আটকে থাকেনি এ মারণ ভাইরাস। ১৩০টি দেশ ও অঞ্চলে ছড়িয়েছে। সারা বিশ্বের প্রায় ৮ হাজার মানুষ এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। এক লাখ ৭০ হাজার মানুষ আক্রান্ত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন