শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে মিমি ও জিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২০, ৬:৫৯ পিএম

লন্ডন থেকে শুটিং বাকি রেখেই বুধবার সকালে কলকাতায় ফিরলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী এবং জিৎ। ঘড়ির কাঁটায় তখন আনুমানিক ৯টা ১৫ বেজেছে। সেলিব্রিটি বলে ছাড় নেই। বিমানবন্দরে নেমেই এয়ারপোর্ট কর্তৃপক্ষের করোনা সংক্রান্ত সব ধরনের পরীক্ষার মুখোমুখি হতে হয় তাকে। সব পরীক্ষায় পাশ করেই তারা বিমানবন্দর ছেড়েছেন।

সংবাদমাধ্যমকে উভয়েই জানিয়েছেন, সরকারি নিয়ম মেনে কিছু দিনের জন্য তারা বাড়িতেই ‘সেল্ফ আইসোলেশন’-এ থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

এ দিকে বিদেশে থাকতেই তার মন পড়ে ছিল নিজের দেশেই। দেশের অবস্থায় তিনি যে চিন্তিত ছিলেন তা আগেই জানিয়েছিলেন। করোনা ভাইরাসের আক্রমণ ঠেকাতে কলকাতায় ফিরেই তিনি সক্রিয়।

এ দিন সকালে মিমি বলেন, ‘দেশের মানুষ আমায় নিয়ে এত চিন্তা করছিলেন যে আমি নিজেই নিজেকে নিয়ে চিন্তায় পড়ে গিয়েছিলাম। কিন্তু আমি একদম ঠিক আছি। চিন্তা করার কিছু নেই। কড়া সতর্কতায় নিজেকে মুড়ে ফেলেছিলাম।’

শুধু তাই নয়, এই ব্যাপারে সকলেই যাতে সরকারি নিয়মবিধি মেনে চলেন সে কথাও উঠে এল কথোপকথনে। পাশাপাশি সংবাদমাধ্যমের কর্মীদেরকেও সাবধানে থাকার পরামর্শ দিলেন অভিনেত্রী সাংসদ৷ শুধু মিমি নন, বুধবার সকালে দেশে ফিরে এলেন অভিনেতা জিৎও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন