ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

দেশে ফিরেই স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে মিতু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৩:৫৩ পিএম

কলকাতার জনপ্রিয় নায়ক দেবের সঙ্গে বাংলাদেশি মিতুর প্রথম সিনেমা ‘কমান্ডো’। এ সিনেমার শুটিংয়ের জন্য টানা ১৭ দিন কলকাতায় ছিলেন এ নায়িকা। করেছেন শুটিংও। করোনা প্রাদুর্ভাবে বন্ধ করতে হয়েছে সিনেমার শুটিং। এ অবস্থায় বুধবার দুপুরে দেশে ফিরেছেন মিতু। ফিরেই স্বেচ্ছায় নিজ বাসায় কোয়ারেন্টাইনে আছেন।

জাহারা মিতু বলেন, ৩১ তারিখ পর্যন্ত কলকাতায় সব শুটিং বন্ধ। সেজন্য দেশে এসেছি। এসেই গতকাল থেকে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে আছি। বিমানে যখন এসেছি ফেস মাস্ক, হ্যান্ড গ্লাভস, যে সিটে বসে এসেছি সেখানে এক্সট্রা তোয়ালে বিছিয়ে বসেছি। মানে যতোভাবে সতর্ক থাকা যায় সবকিছুই করেছি। আপাতত বাসাতে কোয়ারেন্টাইনে আছি। দরজার বাইরে খাবার দিয়ে যাচ্ছে সেগুলো খাচ্ছি।

তিনি বলেন, চলতি মাসের শুরুতে যখন কলকাতায় যাই তখন করোনা নিয়ে কোনো আতঙ্ক ছিল না। সরকারিভাবে যখন ঘোষণা দেয়া হল তখনই কলকাতা সব ফাঁকা হতে শুরু হলো।

মিতু বলেন, আমি কখনই চাই না এই ভাইরাসে আক্রান্ত হতে বা অন্যকে সংক্রামিত করতে। তাই হোম কোয়ারেন্টাইনে আছি। কাজ নিয়ে এতোটাই ব্যস্ত ছিলাম যে নিজেকে সময় দিতে পারিনি। আজ থেকে পুরোপুরি ঘরে থেকে নিজেকে সময় দিচ্ছি। সিনেমা দেখছি। অনলাইনে থাকা হচ্ছে। এখন সবার উচিত নিরাপদে থাকা। সবসময় সচেতন থাকা। নিশ্চয়ই সৃষ্টিকর্তা আমাদের পরিত্রাণের উপায় দিবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন