ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সৃজিতের জন্য চিন্তা হচ্ছে: মিথিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২০, ৫:৩৮ পিএম

করোনা প্রাদুর্ভাবে নিজেকে ঘরে বন্দি রেখেছেন বাংলাদেশি অভিনেত্রী রফিয়াদ রশিদ মিথিলা। এদিকে বৃহস্পতিবার সৃজিতের পরবর্তী সিরিজের শুটিং শেষ করে জোহানেসবার্গ বিমানবন্দর থেকে দুবাই হয়ে সকাল ৮টা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামে টিম ‘কাকাবাবু’। মাস্কে মুখ ঢাকা ছিল সৃজিতের। সংবাদমাধ্যমের সঙ্গেও মুখ ঢেকেই কথা বলেন তিনি। তবু সৃজিতের জন্য চিন্তা হচ্ছে মিথিলার।

সৃজিত জানিয়েছেন, করোনায় আক্রান্ত ১৬টি দেশের মধ্যে আফ্রিকা নেই বলে রাজারহাটে আইসোলেশন সেন্টরে যাওয়ার প্রয়োজন হয়নি তাদের। তবে আগামী ১৪দিনের জন্য তারা নিজেরাই ‘হোম কোয়রান্টিন’-এ (গৃহ পর্যবেক্ষণ) থাকবেন। পাশাপাশি এয়ারপোর্ট কর্তৃপক্ষের করোনা সংক্রান্ত সব ধরনের পরীক্ষাতেই প্রাথমিক ভাবে পাশ করেছেন তারা।

মিথিলা জানান, ‘চিন্তা হচ্ছে ওকে নিয়ে। ঘন ঘন ফোনে আমাদের কথা তো হচ্ছেই। ভিডিও কলও হচ্ছে। আয়রা সৃজিতকে বুঝিয়ে দিয়েছে কতটা সাবধানে থাকতে হবে। সৃজিতের বাড়িতে কেউ আসছেন না। ওর গাড়ির চালকেরও আসা বন্ধ। খাবার দিয়ে যাওয়া হচ্ছে, ও ডিসপোজেবল প্লেটে খাচ্ছে। সব বন্ধ! ওর মা-ও আলাদা বাড়িতে’।

ডেভেলপমেন্ট সেক্টরে কাজ করার দরুণ করোনা নিয়ে যথেষ্ট সচেতন মিথিলা। ‘আমাদের দেশে স্কুল কলেজ বন্ধ। আমরা বাড়ি থেকে কাজ করছি, তবুও দেখছি বাবা-মায়েরা ছুটির মেজাজে বাচ্চাদের পার্কে বেড়াতে নিয়ে যাচ্ছে! জমায়েতও হচ্ছে। শিক্ষিত মানুষও চোখের সামনে ঘুরছেন। করোনার জন্য মৃত্যুর হারের পরিসংখ্যান সকলেই জানেন, তা-ও তারা সতর্ক নন। এই মুহূর্তে এর চেয়ে ক্ষতিকারক আর কী হবে?’

এদিকে নিজেই উদ্যোগী হয়েছেন মিথিলা। সোশ্যাল মিডিয়ায় সচেতনতা বাড়াতে নানারকম পোস্ট, ক্যাম্পেনিং করছেন তিনি। শুধু সোশ্যাল মিডিয়া নয়, আমাদের আশেপাশে বন্ধু, আত্মীয় সকলের কাছেই করোনা নিয়ে সতর্ক বার্তা পৌঁছে যাওয়া উচিত বলে মনে করেন মিথিলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
আনোয়ার ইসলাম ২০ মার্চ, ২০২০, ৯:৩০ পিএম says : 0
এই সমস্ত মানুষরূপী শয়তানদের নিউজ দেয়ার চাইতে কুকুর-বিড়ালের নিউজ যদি জাতির সামনে দেয়া হয় তাহলে জাতীয় প্রকৃত হবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন