ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কমলনগরে সাংবাদিকের বাড়িতে দুর্ধর্ষ চুরি

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২০, ১১:১২ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে দৈনিক ইনকিলাব প্রতিনিধি কাজী মুহাম্মদ ইউনুছের বাড়িতে দুর্ধর্ষ চুরি হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার চরলরেন্স ইউনিয়নের করইতলা বাজার সংলগ্ন এলাকায় এ চুরি হয়। এ সময় চোরের দল নগদ টাকা, স্বর্ণালংকার ও একটি দামি ক্যামেরাসহ প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। খবর পেয়ে কমলনগর থানা পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আহসান উল্লাহ হিরন ঘটনাস্থল পরিদর্শন করেন।
দৈনিক ইনকিলিাব প্রতিনিধি কাজী মুহাম্মদ ইউনুছ জানান, শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে তার মা ঘরের তালাবদ্ধ করে পাশ্ববর্তী বাড়িতে অসুস্থ্য বোনকে দেখতে যান। সন্ধ্যায় মাগরিবের নামাজের পর পরই তার ছোট ভাই করইতলা বাজার থেকে বাড়িতে গিয়ে ঘরের দরজা খোলা এবং সব কিছু এলোমেলো দেখতে পেয়ে তাকে ফোনে জানান। তখন তিনি তিনি দ্রুত বাড়ি এসে দেখেন ঘরের আলমারী, ওয়ারড্রপ ভেঙ্গে চোরেরা নগদ টাকা, সাত ভরি স্বর্ণ ও একটি দামি ক্যমেরাসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।
কমলনগর থানার সাব-ইন্সপেক্টর (এসআই) মো. হান্নান জানান, খবর পেয়ে সন্ধেহ জনক কয়েক জায়গায় তল্লাশি চালানো হয়েছে। এখন পর্যন্ত তারা কোন ক্লু উদঘাটন করতে পারেন নি। মালামাল উদ্ধার ও প্রকৃত অপরাধীকে ছিহ্নিত করতে পুলিশ তৎপর রয়েছে বলে তিনি আরও জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন