শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছেলের হাতে মা খুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২০, ১২:০৩ এএম

মাদকাসক্ত সন্তানের হাতে নির্মমভাবে খুন হলে মা। রাজধানীর যাত্রাবাড়ীর মীরহাজীরবাগ এলাকায় ছুরিকাঘাতে সুরাইয়া বেগম (৪৫) নামে মহিলাকে খুন করে সন্তান। এ ঘটনায় মাদকাসক্ত ছেলে সজিবকে (১৭) গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে । যাত্রাবাড়ী মীরহাজিরবাগ চৌরাস্তায় লাড্ডু মিয়ার বাড়িতে ছেলেকে নিয়ে ভাড়া থাকতেন সুরাইয়া। তার স্বামীর নাম মৃত বিল্লাল হাওলাদার। সুরাইয়া বাসা-বাড়িতে কাজ করে সংসার চালাতেন।
আবুল কালাম নামে এক প্রতিবেশী জানান, সজিব মাদকাসক্ত ছিল। গত শুক্রবার রাতে মায়ের কাছে মাদক সেবন করার জন্য টাকা চায়ে না পেয়ে মারধর করতে থাকে। এক পর্যায়ে তার অত্যাচার সইতে না পেরে সুরাইয়া রাস্তায় বেরিয়ে যান। পরে সজিব রাস্তায় গিয়ে মাকে এলোপাতারি ভাবে ছুরিকাঘাত করে। এসময় সুরাইয়া বেগমের চিৎকার শুনে আশ পাশের লোকজন এসে আহতাবস্হায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২ টায় তাকে মৃত ঘোষণা করেন। তারা সজিবকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন বলেও জানান। নিহত সুরাইয়া তিন সন্তানের জননী ছিলেন ।
যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, মাদকাসক্ত সজিবকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার মা হাসপাতালে মারা গেছেন। তবে প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি মাদকের টাকা না দেয়ায় সজিব মাকে ছুরিকাঘাত করে হত্যা করেছে। ময়না তদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে । এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন