বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আহত এসিল্যান্ডকে হেলিকপ্টারে ঢাকা স্থানান্তর

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

করোনাভাইরাস প্রতিরোধকল্পে প্রচারাভিযান পরিচালনাকালে দুর্ঘটনায় আহত যশোর জেলার ঝিকরগাছা থানার সহকারি কমিশনার (ভূমি), ডা. কাজী নাজিব হাসানকে বুধবার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি বেল-২১২ হেলিকপ্টারযোগে সিএমএইচ, ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
জাতীয় যে কোন ধরনের দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশ বিমান বাহিনী সর্বদা সহায়তা প্রদান করে আসছে। সশস্ত্র বাহিনী বিভাগ ‘ওহ অরফ ঃড় ঈরারষ চড়বিৎ’ এর আওতায় করোনাভাইরাস প্রতিরোধকল্পে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ বিমান বাহিনী জরুরি বিমান পরিবহন এবং মেডিক্যাল ইভাকোয়েশন (গঊউঊঠঅঈ) সহায়তা প্রদান করে আসছে।
এরই ধারাবাহিকতায়, বাংলাদেশ বিমান বাহিনী এই মেডিক্যাল ইভাকোয়েশন (গঊউঊঠঅঈ) মিশনের মাধ্যমে যশোর জেলার ঝিকরগাছা থানার সহকারি কমিশনার (ভূমি), ডা. কাজী নাজিব হাসানকে বিমান বাহিনীর একটি বেল-২১২ হেলিকপ্টারের মাধ্যমে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়।
উল্লেখ্য যে, গত ২৯ মার্চ ঝিকরগাছা থানার সহকারি কমিশনার (ভূমি) করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক প্রচারকার্য পরিচালনার সময় ঝিকরগাছা বাজার সংলগ্ন এলাকায় পিছন দিক থেকে একটি মোটর সাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এর ফলে তিনি গুরুতর আহত হন। সাথে সাথে তাকে যশোর রেলগেট পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ৩০ মার্চ তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে উন্নত চিকিৎসার জন্য সিএমএইচ, ঢাকায় স্থানান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন