ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

কাছে আসতেই অঙ্কুশকে ঝাঁটাপেটা করলেন ঐন্দ্রিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৫:৩৪ পিএম

করোনা প্রাদুর্ভাবে ২১ দিনের লকডাউন চলছে ভারতে। সবাই গৃহবন্দি অবস্থায় দিন পার করছেন। বিভিন্ন মাধ্যমে অনেকেই সচেতনতা নিয়ে কথা বলছেন। এদিকে তারকারাও নেই পিছিয়ে। ভিডিও বর্তায় অনেকে জানাচ্ছেন সচেতনতামূলক দিক।

কলকাতার অভিনেত্রী ঐন্দ্রিলার সেনের সঙ্গে মিলে একটি মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অঙ্কুশ। তবে ভিডিয়োটা যে নেহাতই যে মজা করে বানানো, তা নয়।

ভিডিওতে দেখা যায়, বিছানায় বসে বসে দিব্যি মোবাইল ঘাঁটছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। হঠাৎই 'শাহরুখ'-এর 'বাজিগর'-এর 'ধক ধক ধরকতা হ্যায় ইয়ে দিল' গান করতে করতে উপস্থিত। প্রথমটা গানের দ্বিতীয় লাইন গেয়েই অঙ্কুশকে উত্তর দিলেন ঐন্দ্রিলা। তার পর অঙ্কুশ বললেন 'পাশ আও বাতা দু'। ওমনি ভয় পেয়ে গেলেন ঐন্দ্রিলা। বললেন... 'না , বাবা ডর লগ রাহা হ্যায়'।

মূলত করোনা নিয়ে সচেতনতা প্রচারের জন্যই এই ভিডিওটি বানিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তা ভিডিওটি পুরোটা দেখলেই বেশ বোঝা যায়। ভিডিয়োতে অঙ্কুশ ঐন্দ্রিলার পাশে আসতে চাইলে তাঁকে 'খালপাড়ের শাহরুখ খান' বলে ঝাঁটাপেটা করতে শুরু করেন ঐন্দ্রিলা। বলেন, 'বলি আমার যদি করোনা হয় কে দেখবে?' আর এই বলেই অঙ্কুশকে বের করে দেন ঐন্দ্রিলা।

করোনা প্রকোপ রুখতে সামাজিক দূরত্ব বজায় রাখা ছাড়া যে আর উপায় নেই, সেই বার্তাই এই ভিডিওর মাধ্যমে দিতে চেয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন