রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতীয় সংবাদ

পবিত্র শবে বরাতের ইবাদত বাসায় আদায় করুন -ইফা মহাপরিচালক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৬:২৮ পিএম

করোনাভাইরাস প্রাদুর্ভাব চলাকালে জনগণের সুরক্ষা ও নিরাপত্তার স্বার্থে আগামী বৃহস্পতিবার রাতে পবিত্র শবেবরাতের ইবাদত বন্দেগি যথাযোগ্য মর্যাদায় নিজ নিজ বাসায় আদায় করার অনুরোধ জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃপক্ষ। ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ও অতিরিক্ত সচিব আনিস মাহমুদ এক বিবৃতিতে এ অনুরোধ জানান।
দেশে করোনাভাইরাসের বিস্তৃতি রোধকল্পে সরকার সকল সরকারি বেসরকারি অফিস ও শিক্ষা প্রতিষ্ঠানে সাধারণ ছুটি ঘোষণা করেছে। অত্যন্ত জরুরি প্রয়োজন ছাড়া জনসাধারণকে ঘরের বাইরে বের হতে নিষেধ করা হয়েছে। সব ধরনের সামাজিক/রাজনৈতিক/ধর্মীয় জনসমাগমের ওপর নিষেধাজ্ঞা দেয়া হয়েছে। ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকেও মসজিদে জুমা ও পাঁচ ওয়াক্তের ফরজ নামাজে মুসল্লিদের অংশগ্রহণ সীমিত রাখার আহবান করা হয়েছে। অযু নফল ও সুন্নত নামাজ বাসায় আদায় করার অনুরোধ করা হয়েছে।
এই মহামারীকালীন পরিস্থিতিতে দেশের নাগরিকদের সুরক্ষা ও নিরাপত্তার স্বার্থে প্রধানমন্ত্রীর করোনাভাইরাস সম্পর্কিত দিক নির্দেশনামূলক বক্তব্য এবং বিশ্ব স্বাস্থ্য সংস্থা কর্তৃক ঘোষিত নির্দেশনা মান্য করে আগামী বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ নিজ বাসস্থানে বসে পবিত্র শবে বরাতের ইবাদত যথাযথ মর্যাদায় আদায় করার জন্য সকলকে বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
**হতদরিদ্র দিনমজূর কহে** ৪ এপ্রিল, ২০২০, ৭:৪৬ পিএম says : 0
এই পবিত্র রজনীতে নফল ইবাদত তজবি তাহলীল ওয়াজিফা পাঠকরে কাকতী মিনতী করে এ করোনা ভাইরাস থেকে মূক্তি চাইতে হবে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন