শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হোম কোয়ারেন্টিনকে কাজে লাগাচ্ছেন মিলন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ৭:২০ পিএম

বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত সারা বিশ্ব। ভাইরাসটির ভয়ে এখন কেউই ঘর থেকে বের হচ্ছে না। এরইমধ্যে বাংলাদেশেও ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন অনেকে। এ অবস্থায় সরকার কিছু কিছু এলাকা লকডাউন ঘোষণা করেছেন।পাশাপাশি দেশের সব মানুষকে হোক কোয়ারেন্টিনে থাকারও নির্দেশ দিয়েছেন। সরকারের এই নির্দেশনা মেনে চলছেন সর্ব স্তরের জনগণ। এই তালিকায় পিছিয়ে নেই রুপালী পর্দার তারকারাও।

তবে প্রশ্ন থেকেই যায় ঘরে বসে এই অলস সময় কীভাবে পার করছেন তারকারা? অবশ্য অনেক তারকাই সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ব্যস্ত। স্ট্যাটাস বা ভিডিও বার্তার মাধ্যমে প্রতিনিয়তই সতর্ক করছেন দেশবাসী ও ভক্তদের। অনেকেই আবার সময় কাটাচ্ছেন ভিন্ন কিছু করে। কেউ চলচ্চিত্রের গল্প লিখছেন। কেউবা আবার দরিদ্রদের সাহায্য করতে ব্যস্ত রয়েছেন। এমনই এক তারকার সঙ্গে কথা হয়েছে ইনকিলাবের।

তিনি একাধারে টেলিভিশন ও চলচ্চিত্রের পর্দায় জনপ্রিয়। অভিনয় তার পেশা হলেও নেশা রয়েছে অন্য খানে! কয়েকমাস আগে চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন তিনি। অর্থাৎ পরিচালনায় নাম খেলাতে চলেছেন। ইতোমধ্যেই একটি নয়, দুইটি নয়, একসঙ্গে তিনটি চলচ্চিত্রের গল্প লেখার কাজও সম্পন্ন করেছেন!

বলা হচ্ছে চিত্রনায়ক আনিসুর রহমান মিলনের কথা। তিনি বর্তমানে হোম কোয়ারেন্টিনে আছেন। আর তাইতো সময়টাকে বৃথা নষ্ট না করে নিজের লেখা তিনটি চলচ্চিত্রর গল্প বার বার রিভিশন দিচ্ছেন।

মিলন বলেন, সিনেমার গল্পগুলো অনেক আগেই লিখেছি। ঘরে বসে আছি তাই গল্পগুলো পরিমার্জিত করছি। গল্প তিনটির নাম ‘ইয়েস’ ‘আলো’ ও ‘রেড বক্স’।

গল্প তিনটির নির্মাণ কাজ কবে নাগাদ শুরু হবে জানতে চাইলে মিলন বলেন, একেবারে প্রাথমিক পর্যায়ে আছি। পরিকল্পনা আছে প্রযোজক পেলেই কাজ শুরু করে দিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন