শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অনলাইনে উন্মুক্ত হলো ‘একটি সিনেমার গল্প’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৮:৫২ পিএম

দীর্ঘ বিরতি ভেঙ্গে ২০১৮ সালে চলচ্চিত্র অভিনেতা আলমগীর একটি চলচ্চিত্র প্রযোজনা করেন। প্রযোজনার পাশাপাশি চলচ্চিত্রটি পরিচালনার দায়িত্বও তার কাঁধেই ছিল। ‘একটি সিনেমার গল্প’ নামের এ চলচ্চিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা ঘোষ। এছাড়া আরও অভিনয় করতে দেখা গিয়েছে চম্পা, সাদেক বাচ্চু, সাবেরী আলম, আলমগীর সহ অনেকে। চলচ্চিত্রটি মুক্তির পর দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। পাশাপাশি ২০১৮ সালে বেশ কয়েকটি বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করে।

পরিচালক, নায়ক ও অন্যান্য কলাকুশলীদের জীবনের গল্প নিয়ে নির্মিত হয় চলচ্চিত্রটি। পরিচালকের সঙ্গে নায়িকার, নায়িকার সঙ্গে নায়কের বোঝাপড়া, দ্বন্দ্ব ও এই শিল্পের নানা সংকট নিয়ে এগিয়ে যায় চলচ্চিত্রটির চিত্রনাট্য। এগুলো ইতোমধ্যেই সবার জানা। সম্প্রতি চলচ্চিত্রটি ঘিরে নতুন খবরের জন্ম হয়েছে।

পহেলা বৈশাখ উপলক্ষে চলচ্চিত্রটি উন্মুক্ত করা হয়েছে দেশীয় ৫টি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে। এগুলো হলো বাংলাফ্লিক্স, রবিস্ক্রিন, টেলিফ্লিক্স, এয়ারটেলস্ক্রিন ও বিডিফ্লিক্স লাইভ। এর যেকোনও একটি অ্যাপ ব্যবহার করে ছবিটি উপভোগ করা যাবে সম্পূর্ণ বিনামূল্যে! বিষয়টি সংবাদ মাধ্যমে নিশ্চিত করেছেন চলচ্চিত্রটির কনটেন্ট পার্টনার বাংলাঢোল।

এক বিবৃতিতে তারা জানায়, ২০১৮ সালে বাংলাদেশ ও কলকাতায় চলচ্চিত্রটি মুক্তি পায়। সেসময় চলচ্চিত্রটি দর্শকপ্রিয়তা পেয়েছিলো এবং এখনও এর চাহিদা রয়েছে। তাই লকডাউনের সময় ঘরে বসে এটি বিনামূল্যে উপভোগের জন্য এই সীদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার (১৪ এপ্রিল) ওই অ্যাপগুলোতে চলচ্চিত্রটি উন্মুক্ত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন