ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরের ৩শ পরিবারে এমপি মোকাব্বিরের খানের ত্রাণ বিরতণ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৭:৩৬ পিএম

সিলেট-২ আসনের এমপি ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান ওসমানীনগরের বিভিন্ন স্থানে অসহায় দরিদ্র মানুষ এবং শ্রমিকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আজ মঙ্গলবার (২৮ এপ্রিল) উপজেরার বিভিন্ন ইউনিয়নে বিতরণ করেন। উমরপুর ইউনিয়নের সিকন্দরপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আনছার মিয়া পক্ষ থেকে উমরপুর, সাদিপুর, গোয়ালাবাজার ও তাজপুর ইউনিয়নের ৩ শ পরিবারের মধ্যে চাল, আলু, তৈল ও লবন বিতরণ করা হয়।
পৃথক ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন, ওসমানীনগর উপজেলা নিবার্হী অফিসার তাহমিনা আক্তার, উপজেলার সহকারী কমিশনার ভূমি আফছানা তাসলিম, উপজেলা প্রকল্প কর্মকর্তা মিলন কান্তী রায়, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান রব্বানী, ওসমানীনগর উপজেলা আওয়ামীগের সিনিয়র সহ-সভাপতি আবদাল মিয়া, গোয়ালাবাজার ্ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রব, উপজেলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক যুগ্ম সম্পাদক অরুনোদয় পাল ঝলক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক চঞ্চল পাল, ওসমানীনগর থানার এসআই মনিরুল ইসলাম, প্রধান শিক্ষ শহীদ হাসান, ক্রিড়া ব্যক্তিত্ব কাপ্তান মিয়া, ইউপি সদস্য স্বপন মিয়া, বখতিয়ার হোসেন প্রমূথ, খালেদ হোসেন খুকু প্রমূখ।
এদিকে আজ মঙ্গলবার (২৮এপ্রিল) ওসমানীনগর উপজেলা হিন্দু, বৌদ্য, খ্রিষ্টান ঐক্য পরিষদের পক্ষ থেকে স্থানীয় নুর মিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ বিতরণ করা হয়। উপস্থিত ছিলেন সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন