সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা ইরফানের মৃত্যুতে শোকে মুহ্যমান ঢালিউড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৯:০২ পিএম

বলিউডের জনপ্রিয় ও শক্তিমান অভিনেতা ইরফান খানের মৃত্যুতে স্তব্ধ বিনোদন জগত। করোনার দুর্দিনে বলিপাড়ায় নেমে এসেছে শোকের ছায়া। অঝোরে কাঁদছে সারাবিশ্বের বিনোদন প্রেমীরা। এ তালিকায় পিছিয়ে নেও ঢালিউডও। ভারতীয় জাতীয় চলচ্চিত্র পুরষ্কার জয়ী অভিনেতার অকাল মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকবার্তা দিচ্ছেন ঢাকায় সিনেমার তারকারা।

এ অভিনেতার চলে যাওয়ার খবর মেনে নিতে পারেন নি নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। ফেসবুকে তিনি লিখেছেন, ওহ নো! ঘুম থেকে উঠেউ হৃদয়বিদারক সংবাদ পেলাম!

‘পিকু’ খ্যাত অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বুধবার তার ভেরিফাইড ফেসবুক পেইজে একটি স্ট্যাস্টাস দেন তিনি। সেখানে লিখেছেন, বড় তাড়াতাড়ি চলে গেলেন স্যার। কঠিন সময়ে কষ্ট, দুঃখ আরো নিবিড় করে গেলেন। অসাধারণের চলে যাওয়া আমাদের মতো সাধারণ মানুষের কাছে তীব্র বেদনার। ভালো থাকবেন শিল্পী…!

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খানের মৃত্যুতে নায়ক ওমর সানি বলেন, ‘একজন শিল্পীর কোন দেশ নেই, শিল্পী সবার। আমি তাকে কোনদিন দেখিনি, হৃদয় বলছে আমার বন্ধু ও আমার ভাই অসাধারণ অভিনেতা ইরফান খান। চলচ্চিত্রে আমার পরে এসেছে, তারপরও বলি, অসাধারণ অভিনেতা, এক কথায় বলব স্যার সমতুল্য, আল্লাহ তোমাকে জান্নাতবাসী করুন।

ঢাকায় সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, আপনাকে খুব মিস করব। আপনাকে দেখে আমরা অনুপ্রাণিত হতাম। ইরফান খান আপনাকে সত্যিই খুব মিস করব। আপনার পরিবারের প্রতি রইল সমবেদনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Sm mozibur bin kalam ৩০ এপ্রিল, ২০২০, ৯:৩৬ এএম says : 0
চলচ্চিত্র জগৎটাকে আমার বেহুদা জগৎ মনে হয়। আর এই বেহুদা জগৎতের মানুষ গুলোর কথা আচরণ অনেক অংশে বেহুদা। এরা মিডিয়ার সামনে আলোকিত আর বাস্তব জিবনে অন্ধকার চরিত্রের ধারক বাহক। এদের সাথে রাজনৈতিক নেতাদের কিছু হরমোনগত মিল আছে।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন