শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় জরিমানা

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৯:০২ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ১৫টি দোকান মালিককে ২২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১২ মে) বিকালে উপজেলার চাতরী চৌমুহনী বাজার, বন্দর কমিউনিটি সেন্টার ও বটতলী রুস্তমহাট বাজারে উপজেলা সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হাসান আহমেদের ভ্রাম্যমাণ আদালতে এই জরিমানা করা হয়।

জানা যায়, করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতির মধ্যে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে অনেকেই দোকান ও শপিংমল রাখা হয়েছে খোলা। এসব হাট-বাজার, ব্যবসা কেন্দ্র, দোকানপাট ও শপিংমল সকাল ১০টায় খুলবে এবং বিকেল ৪টার মধ্যে বন্ধ করার কথা থাকলেও কিছু ব্যবসায়িরা তাদের দোকানপাট ৪টার পরও খোলা রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে অভিযান চালিয়ে তাদের জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট।

অভিযানে আনোয়ারা থানার উপ-সহকারি পুলিশ পরিদর্শক রেজাউল করিম উপস্থিতি ছিলেন।

উপজেলা সহকারী (ভূমি) কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হাসান আহমেদ বলেন, বিকাল ৪টার পর বন্ধের নির্দেশনা রয়েছে। তারপরও কিছু ব্যবসায়ী সেটি মানছে না। নির্দেশনা অমান্য করে তাদের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রেখেছে। এমন অভিযোগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ১৫টি দোকানের মালিকদের ২২ টাকা জরিমানা করা হয়।

তিনি আরো বলেন, করোনার বিধি-নিষেধ অমান্য করে যেসব ব্যক্তি প্রতিষ্ঠান খোলা রাখবেন, তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন