শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৌলতদিয়া ফেরিঘাটে মানুষ আর মানুষ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২০, ১১:০৬ এএম

অতিরিক্ত ভাড়া আর নানা দুর্ভোগ ঠেলে ঢাকামুখী যাত্রীদের উপচে পড়া ভিড় রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে। মানুষের কারণে ফেরীতে থাকা গাড়ীগুলো দেখা যায় না।
শুক্রবার সকাল থেকে রাজবাড়ীর দৌলতদিয়া প্রান্তের বিভিন্ন ফেরিঘাটে ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় কর্মরত এসব যাত্রীর চাপ বৃদ্ধি পায়। তবে গণপরিবহন না থাকার কারণে বিভিন্ন স্থান থেকে অতিরিক্ত ভাড়া দিয়ে যাত্রীদের দৌলতদিয়া প্রান্তে আসতে হয় বলে অভিযোগ করেন যাত্রীরা।

মাগুরা থেকে আসা এক যাত্রী জানান, এবারের ঈদ আসলে উৎসবের ছিলো না। করোনাভাইরাসের কারণে পরিবার নিয়ে অনেক আগেই ঢাকা থেকে গ্রামের বাড়িতে গিয়েছিলাম। রোববার থেকে অফিস খুলবে তাই একদিন আগেই ঢাকায় ফিরে যাচ্ছি।

একাধিক যাত্রীর সাথে কথা বলে জানা যায়, আজ শুক্রবার সারাদিনই রাজবাড়ীর দৌলতদিয়া ফেরিঘাটে যাত্রীর চাপ থাকবে তবে দুপুরের পর থেকে দৌলতদিয়া ফেরিঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড় সৃষ্টি হতে পারে।
বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্পোরেশন (বিআইডবি্লউটিসির) দৌলতদিয়া ফেরিঘাটের ব্যবস্থাপক মো. আবু আব্দুল্লাহ রনি জানান, গতকাল দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে সাতটি ফেরি চলাচল করলেও আজ সকাল থেকে যাত্রী ও ব্যক্তিগত গাড়ির চাপ থাকার কারণে নয়টি ফেরি চলাচল করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন